skip to Main Content
‘মনস্ট্রাস’ গ্যালাক্সি এম৫১ ডিভাইসের প্রি-অর্ডার শুরু

দেশের বাজারে স্মার্টফোনপ্রেমীদের জন্য নতুন স্মার্টফোন গ্যালাক্সি এম৫১ নিয়ে এসেছে স্যামসাং।  ফিচারসমৃদ্ধ স্যামসাংয়ের এই নতুন হ্যান্ডসেটের  প্রি- অর্ডার শুরু হয়েছে। আগ্রহী ক্রেতারা এখন ‘মিনেস্ট মনস্টার এভার’ গ্যালাক্সি এম৫১ ডিভাইসটি কেনার জন্য প্রি- অর্ডার করতে পারবেন।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, গেম খেলার সময় নিরবচ্ছিন্ন ও হাইলি ব্যালেন্সড পারফরমেন্সের বিষয়টি নিশ্চিত করতে স্যামসাং গ্যালাক্সি এম৫১ ডিভাইসটিতে রয়েছে স্ন্যাপড্রাগনTM ৭৩০জি অক্টাকোর (ডুয়াল ২.২ গিগাহার্টজ+হেক্সা ১.৮ গিগাহার্টজ) প্রসেসর ও অ্যাডরেনো ৬১৮ জিপিইউ। পাশাপাশি, ডিভাইসটিতে রয়েছে ৮জিবি র‍্যাম, ৭০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি  এবং ২৫ ওয়াটের ফাস্ট চার্জার। গ্যালাক্সি এম৫১ ডিভাইসটিতে যুক্ত করা হয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। স্মার্টফোনটির মূল ক্যামেরা হিসেবে রয়েছে ৬৪ মেগাপিক্সেল (ওয়া্ইড), ১২ মেগাপিক্সেল ( আল্ট্রা-ওয়াইড), ৫ মেগাপিক্সেল (ম্যাক্রো) এবং ৫ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা। এছাড়াও, ফ্রন্ট ক্যামেরা হিসেবে ডিভাইসটিতে রয়েছে ৩২ মেগাপিক্সেল (এফ২.২) ক্যামেরা। ডিভাইসটিতে রয়েছে ১২৮ জিবি রম এবং মাইক্রো এসডি ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফলে, ব্যবহারকারীরা তাদের ডাটা ও স্মরণীয় মুহূর্তগুলো সহজেই সংরক্ষণ করতে পারবেন। ডিভাইসটিতে আরও রয়েছে ৬.৭ ইঞ্চি এফএইচডি+ (২৪০০x১০৮০), এসঅ্যামোলেড প্লাস ইনফিনিটি ‘ও’ ডিসপ্লে এবং স্টেরিও স্পিকারসহ ডলবি অ্যাটমোস অডিও সিস্টেম।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘তরুণ প্রযুক্তিপ্রেমী, বিশেষ করে যারা স্মার্টফোনে স্পিড ও পারফরমেন্সের বিষয়টিকে প্রাধান্য দিয়ে থাকেন তাদের স্মার্টফোন ব্যবহারের দুর্দান্ত এক্সপেরিয়েন্স দিতে গ্যালাক্সি এম৫১ ডিভাইসটি ডিজাইন করা হয়েছে। হেভি স্মার্টফোন-গেমারদের জন্য কিংবা চলার পথে বিশেষ মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করতে  গ্যালাক্সি এম৫১ দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করবে।’

আরও জানিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এম৫১ ডিভাইসটি প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা ছয় মাস পর্যন্ত বিনাসুদে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। যেহেতু শীতের মৌসুম চলে এসেছে তাই প্রতিটি এম৫১ ডিভাইস প্রি-অর্ডারে ক্রেতারা পাচ্ছেন একটি স্টাইলিশ জ্যাকেট। ৩৫ হাজার ৯৯৯ টাকা মূল্যের গ্যালাক্সি এম৫১ ডিভাইসটি প্রি-অর্ডার করা যাবে আগামী ২ ডিসেম্বর অথবা স্টক থাকাকালীন পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top