skip to Main Content
মনিকা বেলুচ্চি-কন্যা দেভা, মডেলিংয়ের ভবিষ্যৎ বড় তারকা?

ক্যানভাস ডেস্ক

সিলভার স্ক্রিন থেকে ফ্যাশন ওয়ার্ল্ড– কয়েক দশক ধরেই ইতালিয়ান মহাতারকা মনিকা বেলুচ্চির খ্যাতির বিস্তার জগৎজোড়া। ষাট ছুঁই-ছুঁই এই আবেদনময়ী অভিনেত্রী ও মডেলের কন্যা দেভা কাসেলও হাঁটতে শুরু করেছেন মায়ের পথে। অষ্টাদশী এই ইতালিয়ান ইন্টারনেট পারসোনালিটি ইতোমধ্যেই ফ্যাশন দুনিয়ায় রেখেছেন পা।

দলচে অ্যান্ড গাবানার স্প্রিং/সামার ২০২৩ শোতে ক্যাটওয়াক করছেন দেভা কাসেল। ছবি: দানিয়েলে ভেন্তুরেল্লি/ভোগ ম্যাগাজিন

দেভার মডেলিং শুরু অবশ্য মাত্র ১৪ বছর বয়সে; স্বদেশি লাক্সারি ফ্যাশন হাউস দলচে অ্যান্ড গাবানার একটি প্রচারণা অভিযানে। আর চলতি বছর তিনি শুরু করেছেন রানওয়ে ক্যারিয়ার।

বাঁয়ে– ১৯৯৭ সালের কান ফিল্ম ফেস্টিভ্যালে মনিকা বেলুচ্চি [ছবি: প্যাট্রিক অ্যাভেঞ্চারিয়ার]; ডানে– ২০২১ সালে প্যারিস ফ্যাশন উইকে দেভা কাসেল [ছবি: ক্রিস্টিয়ান ভিয়েরিগ]

মে ২০২৩-এর শেষ সপ্তাহে রোমের ট্রেভি ফাউন্টেনে এক ফটোশুটে ক্যামেরাবন্দি হয়েছেন দেভা। তাতে তাকে দেখা গেছে মন্ত্রমুগ্ধকর ডার্ক কার্লস ও মেকআপে, যা কি না তার মায়ের ১৯৯০-এর দশকের সিগনেচার বিউটি লুক। সঙ্গে উইংগড আইলাইনার, ডিফাইনড ব্রাও, আর সফট রেড লিপ। তার আউটফিট ছিল ওয়েস্টে শিয়ার লেসের প্যানেল সহকারে একটি ব্ল্যাক লিংগারি-ইনস্পায়ার্ড স্লিপ ড্রেস এবং স্কার্ট। তাও যেন মনিকা বেলুচ্চিরই প্রবল ইঙ্গিতবাহী।

জ্যাকমাসের স্প্রিং/সামার ২০২৩ শোতে দেভা কাসেল। ছবি: ভোগ রানওয়ে

এদিকে, ডিওরের শোতেও দেখা গেছে এই প্রতিশ্রুতিশীল মডেলকে। এ যেন বিখ্যাত মায়েরই হারানো কৈশোরীয় দ্যুতি– মনিকা-কন্যাকে নিয়ে তার সোরগোল পড়ে গেছে ফ্যাশনবোদ্ধাদের মাঝে। সহসাই ফ্যাশন দুনিয়ার একজন দাপুটে মডেল হিসেবে নিজের অবস্থান তিনি পোক্ত করে নেবেন, এমন বিশ্বাসের পালে ইতোমধ্যেই বাড়তে শুরু করেছে হাওয়া!

  • সূত্র: ভোগ ম্যাগাজিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top