skip to Main Content
মারলো থেকে মারলোটেক্স

উইমেন’স ক্লোদিং স্টোর ‘মারলো’ [Merlot] নাম পাল্টে নতুন রূপে হাজির হয়েছে। নতুন নাম ‘মারলোটেক্স’ [Merlotex]। শুধু নাম বদলই নয়, শিগগিরই এর ব্যানারে যুক্ত হচ্ছে জেন্টস ও কিডস প্রোডাক্ট লাইন। তার মানে, মারলোটেক্সে পাওয়া যাবে সব বয়সী নারী-পুরুষদের পোশাক।

এদিকে, এতদিন অনলাইনে কার্যক্রম পরিচালনা করলেও এখন থেকে অফলাইনেও মিলবে মারলোটেক্সের প্রডাক্ট। মানে, ক্রেতারা সরাসরি তা কিনতে পারবেন। রাজধানীর ধানমন্ডির সাত মসজিদ রোডের এডিসি এমপায়ার প্লাজায় চালু হয়েছে এর রিসেলার পয়েন্ট। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

মারলোটেক্সের উদ্যােক্তা সানিয়া আফরিন। পড়াশোনা করেছেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে [ইউআইইউ], ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে। এরপর এমবিএ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে। একটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা দিয়ে কর্মজীবন শুরু করেছিলেন। এখন পুরোদস্তুর উদ্যোক্তা। জানালেন, বিভিন্ন নকশার কুর্তি তৈরির জন্য তার প্রতিষ্ঠান মারলোটেক্সের রয়েছে নিজস্ব কারখানা। মূলত কর্মজীবী নারী, শিক্ষার্থী ও ফ্যাশন সচেতন নারীদের জন্যই পোশাক সরবরাহ করে থাকে প্রতিষ্ঠানটি।

সানিয়া আফরিন আরও বলেন, ‘শীতে আমাদের কর্মজীবী নারীদের জন্য আরামদায়ক স্লাব কটন ফ্যাব্রিক নিয়ে আসছে মারলোটেক্স, যা সাধারণ ফ্যাব্রিকের চেয়ে কিছুটা মোটা হবে। আগামী ঈদ-উল-ফিতরকে মাথায় রেখে মারলোটেক্স দিল্লি বুটিকসের ডিজাইনার ড্রেস অর্ডার সম্পন্ন করেছে। যা যথাসময়ে আমাদের ক্রেতাদের সামনে উপস্থাপন করা হবে।’

ছবি: মারলোটেক্সের সৌজন্যে

‘আমাদের ক্রেতাদের চাহিদা মাথায় রেখে মারলোটেক্স বাংলাদেশি, ইন্ডিয়ান ফ্যাব্রিকের পাশাপাশি পাকিস্তানি ফাইন কটন নিয়ে কাজ শুরু করতে যাচ্ছে,’ যোগ করেন তিনি। আরও জানালেন, সব সিজনের ফ্যাশন নিয়েই কাজ করবে মারলোটেক্স।

মারলোটেক্সের ফেসবুক পেজ: https://www.facebook.com/merlotbd

  • ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top