skip to Main Content
মেহজাবীন ও সিয়ামের সঙ্গে ‘সিল্কি সিল্কি ডান্স চ্যালেঞ্জ’

অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে সঙ্গে নিয়ে ‘সিল্কি সিল্কি ডান্স চ্যালেঞ্জ’ ক্যাম্পেইনের আয়োজন করেছে প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরা। ক্যাম্পেইনের বিজয়ীরা প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরার ফেসবুক এবং টিকটক পেজে ফিচার হওয়ার সুযোগ পাবেন। এ ছাড়াও, বিজয়ীদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরা সিল্কি চুলকে প্রাধান্য দিয়ে আসা একটি ব্র্যান্ড, আর সেই জায়গা থেকে সিল্কি চুলের সৌন্দর্যকে তুলে ধরার সুযোগ করে দিতেই এই ক্যাম্পেইন আয়োজন।

এই চ্যালেঞ্জে অংশ নিতে টিকটকে নিজেদের নাচের ভিডিও পোস্ট করতে হবে অংশগ্রহণকারীদের। ভিডিও পোস্টের সময় সেটিংস ‘পাবলিক’ করে একটি নির্ধারিত মিউজিক, ফিল্টার ও #ILoveParachuteAdvansedAloeVera #SilkySilkyHairDanceChallenge হ্যাশট্যাগগুলো ব্যবহার করতে হবে।

প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরার ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বলেন, ‘এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে সবাই নাচের মাধ্যমে সিল্কি চুলের প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারবেন, যা নিঃসন্দেহে চমৎকার একটি উদ্যোগ। আমি বিশ্বাস করি কারও সুপ্ত প্রতিভা তুলে ধরতে এটি হতে পারে অসাধারণ একটি প্ল্যাটফর্ম।’

প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরার আরেক ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেতা সিয়াম আহমেদ বলেন, “‘সিল্কি সিল্কি ডান্স চ্যালেঞ্জ’-এর একটি অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত। এটি ভক্তদের সঙ্গে যুক্ত হবার এবং কিছু সুন্দর পারফরম্যান্স দেখতে পারার একটি দারুণ সুযোগ। ক্যাম্পেইনের বিজয়ীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে আমি আগ্রহের সঙ্গে অপেক্ষা করছি।”

নাচের প্রতি যাদের ভালোবাসা আছে তাদের জন্য ‘সিল্কি সিল্কি ড্যান্স চ্যালেঞ্জ’ ক্যাম্পেইনটি চমৎকার একটি সুযোগ। সেরা অংশগ্রহণকারীরা বাংলাদেশের জনপ্রিয় এই দুজন সেলিব্রেটির সঙ্গে ফিচার হওয়ার এবং প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরার পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার জয়ের সুযোগ পাবেন।

ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.facebook.com/parachutealoevera/videos/1096108358299575/

  • ক্যানভাস অনলাইন
    ছবি: ইনস্টাগ্রাম এবং প্যারাসুট অ্যাডভান্সড অ্যালোভেরার সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top