skip to Main Content

ক্যানভাস রিপোর্ট

 

লাইফস্টাইল ব্র্যান্ড কিউরিয়াস তাদের ঈদ কালেকশন ও নতুন আউটলেট উদ্বোধন উপলক্ষ্যে ‘ কিউরিয়াস ঈদ’২৩ ফ্যাশন উইক’ আয়োজন করে।  ১ এপ্রিল সন্ধ্যায় যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্টে উদ্বোধন করা হয় পঞ্চম আউটলেট। একই সাথে বর্ণাঢ্য ফ্যাশন শোয়ের মাধ্যমে উপস্থাপন করা হয় ব্র্যান্ডটির এবারের ঈদ কালেকশন।

এর আগে কিউরিয়াসের যমুনা আউটলেট উদ্বোধন করেন ডেকো লেগ্যাসি গ্রুপের চেয়ারম্যান এম শাহাদাত হোসেন কিরণ ও নিলুফার হোসেন। উপস্থিত ছিলেন আরও গণ্যমান্য ব্যক্তি।

ইভেন্টটি আয়োজন করার উদ্দ্যেশ্য হলো, ফ্যাশন প্রেমীদের কিউরিয়াসের ঈদ কালেকশন সর্ম্পকে স্বচ্ছ ধারণা দেয়া এবং নতুন আউটলেটের সাথে পরিচয় করিয়ে দেয়া। এ সর্ম্পকে কিউরিয়াসের চিফ অপারেটিং অফিসার বিশ্বজিৎ রায় বলেন, ‘ কিউরিয়াস ইতিমধ্যেই ফ্যাশনপ্রেমীদের মধ্যে নিজের জনপ্রিয়তা ও আস্থা তৈরি করতে সক্ষম হয়েছে। এবারের ঈদ কালেকশনের মাধ্যমে কিউরিয়াস তার পোশাক সংগ্রহে নতুন মাত্রা যোগ করতে যাচ্ছে। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাস করি। কারণ কিউরিয়াসের রয়েছে  মেধাবী ও অভিজ্ঞ এক দল ডিজাইনার ও কর্মী।’

কিউরিয়াসের ডিজাইনারদের মেধা ও দক্ষতার প্রতিফলন ঘটেছে এবারের ঈদ কালেকশনে। এ বিষয়ে কিউরিয়াসের প্রধান ডিজাইনার চন্দ্র শেখর সাহা বলেন,  “এই ঈদে আমরা বিখ্যাত ‘ওয়াজেদ আলী শাহ পাঞ্জাবি অনসম্বল’ নিয়ে এসেছি। এসব পাঞ্জাবিতে সুচিকর্মের মাধ্যমে পুরনো মোটিফগুলিকে চিত্রিত করা হয়েছে।’


হ্যন্ডক্র্যাফটেড সিল্ক শাড়ি ও ‘আডামো’ পাঞ্জাবির সংগ্রহকে এবার সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয়েছে। কারণ এই আভিজাত্যময় পোশাক সংগ্রহের মধ্যে দিয়ে ঈদের সম্পূর্ণ আয়োজন প্রতীয়মান হয়।

এছাড়াও, উজ্জ্বল ও প্রাণবন্ত সব রংয়ের সিল্কের পাঞ্জাবি ও ভারি এমব্রয়ডারির শাড়ির একটি দূর্দান্ত সমন্বয় রয়েছে এ বছরের কিউরিয়াসের ঈদ সংগ্রহে; যা ফ্যাশনিস্তাদের বিশেষভাবে আকর্ষণ করবে।

গ্রীষ্ম ঋতুকে প্রাধান্য দিয়ে ঈদের কালেকশনে একটি বিশেষ সংগ্রহ রয়েছে যা তৈরি হয়েছে সুতি কাপড় দিয়ে। এই সংগ্রহটি একই সাথে আরাম আর স্মার্টনেসকে তুলে ধরবে।

এছাড়া কিউরিয়াসের ঈদ কালেকশনে  ঐতিহ্যবাহী পোশাকের পাশাপাশি আছে ওয়েস্টার্ন পোশাক চমৎকার আয়োজন। এসব পোশাক একই সাথে স্টাইলিশ ও আরামদায়ক। হাতের কাজ, অপ্রচলিত প্যাটার্ন ও প্রিন্টে করা হয়েছে এসব পোশাকের জমিন অলংকরণ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top