skip to Main Content
যমুনা ফিউচার পার্কে মিনিসো

জাপানের ফার্স্ট গ্রোয়িং ডিজাইনার স্টোর মিনিসো। ২০১৩ সালে টোকিওতে যাত্রা করলেও বর্তমানে ব্র্যান্ডটির ৪১টি দেশে তিন হাজারের বেশি স্টোর রয়েছে। যাপিত জীবনে সাশ্রয়ী দামে ভালো পণ্য পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে মিনিসো। বাংলাদেশে দ্রুত বাজার সম্প্রসারণের অংশ হিসেবে এবার যাত্রা করলো রাজধানীর যমুনা ফিউচার পার্কে। ১৩ এপ্রিল জাপানি ঐতিহ্যবাহী বাদ্যযন্ত্র টাইকো ড্রামিংয়ের আওয়াজ দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এ সময় উপস্থিত ছিলেন মিনিসোর আন্তর্জাতিক অপারেশন ম্যানেজার অ্যালেন লিও, ফ্র্যাঞ্চাইজির চেয়ারম্যান এবং এক্সট্যাসির উদ্যোক্তা তানজীম হক, ব্যবস্থাপনা পরিচালক তাহসিন হক, ডিজাইনার আসমা হক, ক্রিকেটার সাব্বির রহমান প্রমুখ। মিনিসোর যমুনা ফিউচার পার্কের স্টোরটি নিয়ে তানজীম হক বলেন, ‘জাপানের ফার্স্ট ফ্যাশন ডিজাইনার ব্র্যান্ড হিসেবে অল্প সময়েই এটি অনেক দেশেই ক্রেতাদের পছন্দের তালিকায় উঠে এসেছে। মিনিসোর মূল লক্ষ্য সাশ্রয়ী দামে উচ্চ মানের জীবনযাপন করতে ভোক্তাদের সাহায্য করা। আমরা এই ফ্ল্যাগশিপ স্টোরটির সাহায্যে ক্রেতাদের সেই সেবা আরও কাছাকাছি থেকে দিতে পারব বলে আশা করছি।’
উল্লেখ্য, ক্রিয়েটিভ লাইফস্টাইল পণ্য, স্পোর্টস-ফিটনেস, গ্যাজেটস, আইসিটি পণ্য, স্বাস্থ্য ও সৌন্দর্য, স্টেশনারি ও উপহার, খেলনাসহ বৈচিত্র্যপূর্ণ জিনিসপত্র পাওয়া যাবে মিনিসোতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top