skip to Main Content
যাত্রা শুরু করল সেরা

যাত্রা শুরু করল ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি ইনজিনিয়াস গ্রূপের নতুন অনলাইন ই-কমার্স স্টোর সেরা.কম.বিডি।  ২৯ সেপ্টেম্বর রাজধানীর ওয়েস্টিন হোটেলে অনুষ্ঠিত হয় দেশের এই এডভার্টাইজিং এবং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিটির ১২ বছর পূর্তি অনুষ্ঠান। সেদিনই যাত্রা শুরু করে সেরা.কম.বিডি। দেশের বিভিন্ন ব্যক্তিবর্গের উপস্থিতিতে সাইটটির সূচনা ঘোষণা করেন পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান এম পি।

সেরা ওয়েবসাইটটির মাদার কোম্পানি ইনজিনিয়াস গ্রূপের সি ই ও এবং এমডি হাসান একরাম আহমেদ অনুষ্ঠানে বক্তব্য দেন। তিনি বাংলাদেশে এই ব্যবসায় সম্ভাবনাময় ক্রেতাগোষ্ঠীদের মানসম্পন্ন সেবা দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন, “বর্তমান বাংলাদেশের ডিজিটালাইজেশনের যুগের সাথে পদক্ষেপ মেলাতে ক্রেতা সাধারণের এবং বিক্রেতাদের জন্যে বিভিন্ন রকম সুবিধা নিয়ে বাংলাদেশের অনলাইন ব্যবসার সেকটরে আন্তর্জাতিক মানসম্পন্ন ওয়েবসাইট নিয়ে যাত্রা শুরু করছে সেরা.কম.বিডি। সেরা শুরু থেকেই তার কাস্টমার এবং পার্টনারদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা নিশ্চিত করে একটি হাই ফাংকশনাল মার্কেটপ্লেস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করবে।”

সর্বমোট ১২টি ক্যাটাগরিতে হাজারেরও বেশি প্রোডাক্ট বৈচিত্র নিয়ে সাজানো ওয়েবসাইটটির বিভিন্ন বৈশিষ্ট এবং ব্যবহারিক দিকগুলো প্রেজেন্টেশনের মাধ্যমে তুলে ধরা হয়। এরপর অনুষ্ঠানে উপস্থিত অতিথি এবং কর্মীদের সামনে লোগো উন্মোচনের মাধ্যমে সেরা.কম.বিডি -এর উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি এবং বিশেষ অতিথি।  একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top