skip to Main Content
যাত্রা শুরু করল বিউটি ক্লিনিক ‘গ্লোয়িং বিউটি’ 

রাজধানীর ধানমন্ডিতে সৌন্দর্যচর্চার আধুনিকতম সেবা নিয়ে সম্প্রতি যাত্রা শুরু করেছে বিউটি ক্লিনিক ‘গ্লোয়িং বিউটি’। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ, সমাজকর্মী সানজিদা আরবি শম্পা এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জিন্নাত আরা-সহ সব পরিচালকেরা।

অনুষ্ঠানে ‘গ্লোয়িং বিউটি’-এর পক্ষ থেকে জানানো হয়েছে যে, ত্বকের যত্ন ও সুরক্ষায় নিরাপদ ও কার্যকর সেবা দিতে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়েছে। সেখানে রয়েছে বিশ্বের নামকরা ব্র্যান্ডের ডার্মো-কসমেটিকস ও কালার কসমেটিকস সেবা। সেটি একটি পূর্ণাঙ্গ বিউটি সল্যুশন সেন্টার, যেখানে পাওয়া যাবে ফিটনেস সল্যুশন, অভিজ্ঞ ডাক্তার, প্রশিক্ষিত নিউট্রিশনিস্ট ও স্পেশালিস্ট ট্রেইনার। এছাড়াও রয়েছে স্কিন লেজার ট্রিটমেন্ট, অ্যাকনে ট্রিটমেন্ট, ডার্ক সারকেল ট্রিটমেন্ট, হেয়ার রিমুভাল, স্কিন রেভ্যুলেশন, স্কিন টাইটিং, বটক্স অ্যান্ড ফিলার, হেয়ার রিগ্রোথ, হাইড্রা ফেসিয়াল, অক্সিজেন ফেসিয়াল, হাইড্রা ট্রিটমেন্ট, হেয়ার কেরাটিন ট্রিটমেন্টসহ আরও অনেক সেবা।

প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মৌসুমী কবির বলেন, ‘এখনে সেবাগ্রহীতার স্কিন টেস্ট ও স্কিন এনালাইসিসের পর সেবা প্রদান করা হয়। তাই প্রতিটি গ্রাহকের উপযোগী করে ট্রিটমেন্ট ও মেডিসিন দেওয়ার ফলে সাইড ইফেক্ট বা কোনোরকম ক্ষতির আশঙ্কা থাকে না। অনেকে লেজার ট্রিটমেন্টের কথা শুনলেই ক্যান্সারের ভয় পান। এখানে বিশ্বের সর্বাধুনিক টেকনোলজি ও মেশিন ব্যবহার করা হয়, তাই ক্যান্সারের কোনোরকম ঝুঁকি নেই। আমাদের লক্ষ্য হচ্ছে নিরাপদ ও বিশ্বের আধুনিকতম কসমেটিকস ট্রিটমেন্ট সবার কাছে পৌঁছে দেওয়া।’

প্রতিষ্ঠানটির ঠিকানা: বাড়ি-৪৩, লেভেল ৫, রোড ১৬, ধানমন্ডি (পুরাতন ২৭), ঢাকা ১২০৯। ফোন: ০৯৬১৭৮৮৫৫৩৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top