skip to Main Content
রঙ বাংলাদেশ এর একুশ সংগ্রহ

ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ এবার ভাষার মাসে নতুন সংগ্রহ সাজিয়েছে। বর্ণমালাকে নকশার বিষয় করে।  এর সাথে আছে জিওমেট্রিক থিম। দেশে এবং দেশের বাইরে বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া আমার বাংলাদেশ সাবব্র্যান্ডের অধীনে তৈরি হয়েছে সকল সামগ্রী।

ভাষার মাসের বিশেষ রঙ হিসাবে সাদা আর কালো স্থান পেয়েছে।  ব্লক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট, হ্যান্ডওয়ার্ক, প্যাচওয়াক ও এমব্রডারীতে করা হয়েছে জমিন অলংকরণ। প্রতিটি পোশাকের ডিজাইনকে নান্দনিক মাত্রা দেয়ার চেষ্টা করা হয়েছে নানান অনুষঙ্গের সন্নিবেশে।

রঙ বাংলাদেশের সংগ্রহে আছে:
মেয়েদের পোশাক: শাড়ী, সালোয়ার-কামিজ,সিঙ্গেল কামিজ,সিঙ্গেল ওড়না, ব্লাউজ।
ছেলেদের পোশাক: পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, উত্তরীয়।
ছোটদের পোশাক: সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, ফ্রক, স্কাট টপস সেট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট।
উৎসবের পরিপূর্ণতার জন্যে পাওয়া যাবে যুগল আর পরিবারের সবার জন্যে একই থিমের পোশাক। উপহার সামগ্রী হিসাবে রয়েছে একুশের নানান ডিজাইনের মগ। এ ছাড়া আরও রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ ও পার্স।
রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়র এর পোশাকেও রয়েছে একুশের আমেজ। ফ্যাশনপ্রিয় বাঙালির উৎসব উদযাপনের ইচ্ছাকে মাত্রা দিতে প্রতিটি পোশাক রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যে।

একুশের পোশাকের মূল্য:
মেয়েদের পোশাক: শাড়ি ১,৮০০-৩,৫০০ টাকা, সালোয়ার-কামিজ ২,৫০০-৩,০০০, সিঙ্গেল কামিজ ১,২০০-১,৮০০ টাকা, ব্লাউজ ৬০০-৯০০টাকা,সিঙ্গেল ওড়না ৭০০-৯০০টাকা।
ছেলেদের পোশাক: পাঞ্জাবি ৮০০-১,২০০ টাকা, শার্ট-৬০০-৮৫০ টাকা, টি-শার্ট ৪০০-৫০০টাকা,উত্তরীয়- ৩০০-৫০০ টাকা।
বাচ্চা মেয়েদের পোশাক: সালোয়ার-কামিজ ১২০০-১৬০০, ফ্রক- ৬০০-১,২০০টাকা,কামিজ-৬০০-১২০০টাকা, স্কাট টপস সেট- ১২০০-১,৫০০ টাকা।
বাচ্চা ছেলেদের পোশাক: পাঞ্জাবি ৬০০-১,০০০ টাকা,শার্ট ৫০০-৬৫০ টাকা,টি-শার্ট ৩০০-৪০০টাকা। মগ- ২৯০-৩৩০ টাকা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top