skip to Main Content
রমজানে ডরীনের আয়োজন

পবিত্র রমজানে ইফতার ও সেহরির বিশেষ ব্যবস্থা রেখেছে ডরীন হোটেল ঢাকা। হোটেলটির দ্য ফ্লেয়ার (ফ্লোর-২৪) ও দ্য বিস্ট-এ (ফ্লোর-২৬) অ্যারাবিক ও কন্টিনেন্টাল স্পেশালিটিজের প্রচুর সমারোহের ব্যবস্থা করা হয়েছে। ডরীন হোটেলস অ্যান্ড রিসোর্টসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

খাবার তালিকায় রয়েছে হামাস উইথ পিতা ব্রেড, তবুলে, তান্দুরি চিকেন স্যালাড, বিটরুট মুতাবা-সহ বিভিন্ন অ্যারাবিক স্যালাড। মেইন কোর্সে পাওয়া যাচ্ছে বিফ তেহারি, স্টার ফ্রাই চিকেন উইথ কাজু নাট, ওরিয়েন্টাল রাইস/চিকেন বিরিয়ানি, গ্রিলড ফিশ উইথ পিপার সস, জায়ান্ট গ্রিলড প্রন উইথ করিয়ান্ডার বাটার লেমন সস, পাস্তা আল আরাবিয়াতা/হোয়াইট সস পেনে পাস্তা-সহ আরও অনেক মুখরোচক খাবার।

ভোজনপ্রেমীরা এ আয়োজনে আরও আস্বাদন করার সুযোগ পাবেন ক্লাসিক স্পাইসি ল্যাম্ব স্ট্রু/ল্যাম্ব স্যাংক, কাজুন ম্যারিনেটেড গ্রিলড চিকেন/মাকলুবা, চিকেন শিস তাওয়াক/চিকেন মালাই কাবাব, মাটন রেজালা প্রভৃতি। আরও আছে বাকলাভা, বাসবুসা, কুনাফা, তাকায়িব, বালাশাম, উম আলি-সহ বিভিন্ন ডেজার্ট।

দ্য ফ্লেয়ার ও দ্য বিস্ট-এ ইফতার বাফেটের জন্য জনপ্রতি খরচ পড়বে ৬৪৯৯ টাকা। দ্য বিস্ট-এ জনপ্রতি সেহেরি বাফেটের দাম ৩১৬৩ টাকা। ইফতার ও সেহরি– দুই ক্ষেত্রেই রয়েছে ‘একটা কিনলে একটা ফ্রি’ সুবিধা; তবে নির্দিষ্ট কিছু ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা পাবেন ‘একটা কিনলে দুটি ফ্রি’!

অন্যদিকে প্যানাশ-এ বিবিকিউ ইফতার বাফেটের মূল্য জনপ্রতি ২৪৯৯ টাকা। ৬ থেকে ১২ বছর বয়সী শিশুদের জন্য ৫০ শতাংশ ছাড়, এবং ৬ বছরের কম বয়সী শিশুদের জন্য একদম ফ্রি।

ইফতার প্যাকেজের সময়কাল ইফতার থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত; সেহেরি প্যাকেজের সময়কাল রাত ১২টা থেকে সেহেরির সময় পর্যন্ত।

বিস্তারিত তথ্যের জন্য ফোন করতে পারেন +৮৮০১৯৬৬৬৬২১৫২ নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top