skip to Main Content
রমজানে লো মেরিডিয়েনের আয়োজন

রমজানের চেতনা ও ঐতিহ্যকে আলিঙ্গন করে ম্যারিয়ট ইন্টারন্যাশনালের পাঁচ তারকা হোটেল লো মেরিডিয়েন ঢাকা অতিথিদের আমন্ত্রণ জানাচ্ছে মাসব্যাপী অবিস্মরণীয় খাবারের আয়োজনে। প্রতি বছরের মতো এবারও হোটেলটি আলোকিত হয়েছে সময়োপযোগী সাজসজ্জায়। আর বিশেষ রমজান আয়োজনে হোটেলটিকে উৎসবমুখর করতে এর সঙ্গে যোগ হয়েছে ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল)। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

রমজানে কিছু বিশেষ খাবারের আয়োজন করতে এক্সিকিউটিভ শেফ জেসাস নিনোর পরিচালনায় সিগনেচার বুফে রেস্টুরেন্ট লেটেস্ট রেসিপিতে থাকছে বুফে ‘সুহুর ও ইফতার’। এই বুফেতে পরিবেশিত হবে ১৪০টিরও বেশি আইটেম, যার ভেতর অন্তর্ভুক্ত লাইভ কুকিং স্টেশন, অ্যাপিটাইজার, মেইন কোর্স, ডেসার্ট এবং আরও সুস্বাদু খাবারের বাহার।

সারা দিন রোজা রাখা রোজাদারদের পুষ্টি চাহিদা মেটানোর জন্য বিশেষভাবে আয়োজন করা হয়েছে জুস কর্নার এবং চাপ্রেমিকদের জন্য নানা ধরনের চায়ের ব্যবস্থা।

বুফে মেনু ছাড়াও হোটেলটির আরেকটি আউটলেট ল্যাটিটুড-২৩-এ থাকছে কম্বো ডিল অফার। রুম অতিথিদের সুহুরের জন্য একটি বিশেষ মেনু তৈরি করা হয়েছে এবং এটি পরিবেশিত হবে আইআরডি (ইন রুম ডাইনিং) মেনুতে। পাশাপাশি থাকছে সেট-মেনু, যা পাওয়া যাবে তুর্কি রেস্তোরাঁ ওলিয়াতে।

ভ্রমণপ্রিয় অতিথিদের আগ্রহী করে তুলতে হোটেলের বিশষে রমজান আয়োজনে গিফট পার্টনার হিসেবে থাকছে এয়ারলাইন্স কোম্পানি ইউএস বাংলা এবং নভোএয়ার।

এ উপলক্ষে রোববার (১০ মার্চ ২০২৪) একটি সংবাদ সম্মেলনের আয়োজন করে লো মেরিডিয়েন। তাতে উপস্থিত ছিলেন হোটেলটির জেনারেল ম্যানেজার কনস্টান্টিনোস এস. গ্যাভরিয়েল। আরও উপস্থিত ছিলেন হোটেলের ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং জুবায়ের ফারুক চৌধুরী; ডিরেক্টর অব এফঅ্যান্ডবি কেভিন ম্যাকইনটায়ার এবং এক্সিকিউটিভ শেফ জেসাস নিনো। এই অনুষ্ঠানে রমজান উপলক্ষে মনোরম অফারগুলো উন্মোচন করা হয়।

রমজানে বিশেষ অফারগুলো হলো:

বুফে সুহুর: আউটলেট: লেটেস্ট রেসিপি। তারিখ: প্রতিদিন। সময়: রাত ১টা থেকে শুরু। মূল্য: ৫৫৫০ টাকা নেট (রোববার-বুধবার); ৭৫৫০ টাকা নেট (বৃহস্পতিবার-শনিবার)।অফার: বাই ওয়ান গেট টু (শুধু ইবিএল সিলেক্টিভ কার্ডের সঙ্গে প্রযোজ্য); বাই ওয়ান গেট ওয়ান (নির্বাচিত ব্যাংক কার্ডগুলোতে প্রযোজ্য)৷

বুফে ইফতার: আউটলেট: লেটেস্ট রেসিপি। তারিখ: প্রতিদিন। সময়: বিকাল ৫.৩০টা থেকে শুরু। মূল্য: ৯৭৫০ টাকা নেট। অফার: বাই ওয়ান গেট ওয়ান (নির্বাচিত ব্যাংক কার্ডগুলোতে প্রযোজ্য)৷

ল্যাটিটুড-২৩ কম্বো অফার: ইন রুম ডাইনিং (IRD)-এর জন্য রমজানে বিশেষ সুহুর মেনু।

রমজান উপলক্ষে করপোরেট ইভেন্ট ও যেকোনো প্রয়োজনে বিস্তারিত তথ্য জানতে যোগাযোগ করুন: +880 1766673443 অথবা +880 1990990990।

ভিজিট:https://www.marriott.com/en-us/hotels/dacmd-le-meridien-dhaka

  • ক্যানভাস অনলাইন
    ছবি: লো মেরিডিয়েন-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top