skip to Main Content

ক্যানভাস ডেস্ক

রমজান মাসের আনন্দ বাড়িয়ে তুলতে মেগা ঈদ সেলের আয়োজন করেছে ইশো। সব ধরনের কালেকশন ও পণ্যে থাকছে ২৫% পর্যন্ত ছাড়। বর্তমানে আধুনিক লাইফস্টাইল ও বৈশ্বিক ডিজাইনের সমার্থক হয়ে উঠেছে ব্র্যান্ডটি।

পবিত্র এই মাসটি আত্ম-বিশ্লেষণের মাস, পরিবারের সাথে সুন্দর সময় কাটানোর মাস। উৎসবমুখর একটি পরিবেশ সৃষ্টি করার জন্য এই মাসে অনেকেই নতুন আসবাবপত্র ও ঘর সাজানোর উপকরণ দিয়ে নিজেদের বাড়ি ও অফিসকে সাজিয়ে তোলেন।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২২ এপ্রিল পর্যন্ত চলবে ইশো’র ঈদ সেল। তাই সবাই নিজের পরিবার ও বন্ধুদের জন্য উপহার কেনার জন্য যথেষ্ট সময় পাচ্ছেন। সম্প্রতি একটি হাউ-টু ভিডিও সিরিজও প্রচার করা শুরু করেছে ব্র্যান্ডটি। এর মাধ্যমে এই রমজান মাসে নিজের লিভিং, ডাইনিং ও বেডরুম স্পেসকে নতুন করে সাজিয়ে তোলার জন্য যথেষ্ট অনুপ্রেরণা পাবেন দর্শকরা। ক্রেতাদের কেনাকাটাকে সহজ করে তোলার জন্য এই ভিডিওগুলোতে ইশো’র সব ক্যাটাগরির পণ্যকে তুলে ধরা হবে। এসব পণ্যের মধ্যে আছে নতুন মন্টপেলিয়ার লাক্সারি কালেকশন এবং ইশো’র বৈচিত্র্যময় লাইফস্টাইল অ্যাক্সেসরিজ।

এছাড়া, আধুনিক গিফটিং প্ল্যাটফর্ম কিউরেটো’র সাথে মিলিতভাবে ৩টি বিশেষ রমজান গিফট বক্স চালু করেছে ব্র্যান্ডটি। এতে ক্রেতারা এই রমজান মাসকে স্মরণীয় করে তোলার জন্য আরও বেশি অপশন।

তাছাড়াও, আধুনিক বাড়ির জন্য বিশেষভাবে ডিজাইনকৃত, লিমিটেড-এডিশন চার নারী সিরিজ বাজারে আনতে প্রখ্যাত চিত্রশিল্পী কনক চাঁপা চাকমা’র সাথে মিলিতভাবে কাজ করেছে ব্র্যান্ডটি। ৪টি কুশনের এই কালেকশনটি শিল্পীর দৃষ্টিতে বাংলাদেশের উল্লেখযোগ্য চার শ্রেণির নারীকে তুলে ধরেছে। নিজেদের বাড়ি বা অফিসকে যারা অনন্যভাবে সাজিয়ে তুলতে চান, তাদের জন্য এই কালেকশন হতে পারে একটি চমৎকার সমাধান।

ক্রেতারা আমাদের বিশেষ গিফট কার্ডও বেছে নিতে পারেন। ১০০ টাকার বেশি যেকোনো পরিমাণে এই কার্ড কাস্টমাইজ করা যাবে। এই ঈদের জন্য এটি হতে পারে যথার্থ উপহার।

ইশো’র সম্বৃদ্ধ ক্যাটালগে আছে ৫০টির বেশি কালেকশনে ৪৫০০টির বেশি পণ্য। এর প্রতিটি পণ্যই গ্রাহককে দেবে বৈশ্বিক লাইফস্টাইলের স্বাদ। এই সমৃদ্ধ ক্যাটালগ ইশো’র “গ্লোবাল অ্যাম্বিশনস, লোকালি মেইড” মূলমন্ত্রটির বাস্তব উদাহরণ। উন্নত মানের উপকরণ ও চমৎকার সব রঙে তৈরি আসবাবপত্র ও অ্যাক্সেসরিজগুলো ক্রেতাদের পছন্দসই এবং যেকোনো জায়গায় মানানসই।

৫ এপ্রিল থেকে এই সেল শুরু হচ্ছে। ক্রেতারা www.isho.com অথবা এর চারটি স্টোরের যেকোনোটি থেকে কেনাকাটা করতে পারবেন। সম্প্রতি মোহাম্মদপুরে চালু হয়েছে ইশো’র নতুন এক্সপেরিয়েন্স সেন্টার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top