skip to Main Content
রাজধানীতে বিনামূল্যে ইশোর ফার্নিচার!

মাহে রমজানের চেতনাকে সবার মধ্যে ছড়িয়ে দিতে সম্পূর্ণ নতুন ধরনের ক্যাম্পেইন নিয়ে এসেছে শীর্ষস্থানীয় ফার্নিচার ব্র্যান্ড ইশো। ‘শেয়ার দ্য জয় অফ গিভিং’ নামের উদ্যোগটির আওতায় ঢাকা শহরজুড়ে বিনামূল্যে ফার্নিচার উপহার দেওয়া হবে। এর মাধ্যমে রমজানের উষ্ণতা, আন্তরিকতা ও তাৎপর্য ভাগ করে নেওয়া ক্যাম্পেইনটির লক্ষ্য। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, সমাজে অর্থপূর্ণ প্রভাব রাখতে ইশো দৃঢ়প্রতিজ্ঞ। পবিত্র এই মাসে উদারতা ও ঐক্যের চেতনায় উদ্ভাসিত একটি শহর গড়ে তুলতে চায় কোম্পানিটি। বিভিন্ন এলাকায় উন্নতমানের ফার্নিচার বিতরণের মাধ্যমে শহরজুড়ে একটি উৎসব শুরু করতে চায় তারা।

‘শেয়ার দ্য জয় অফ গিভিং’ ক্যাম্পেইনের আওতায় ঢাকা শহরের বিভিন্ন জায়গায় বিনামূল্যে ফার্নিচার উপহার দিয়ে শহরবাসীকে চমকে দেবে ইশো। এ জন্য মিরপুর, গুলশান, বনানী, উত্তরা, ধানমন্ডিসহ আরও কিছু এলাকা নির্বাচন করা হয়েছে। এর লক্ষ্য– আনন্দের মুহূর্ত সৃষ্টি করা, সামাজিক চেতনা গড়ে তোলা এবং রমজান মাসে সবার সঙ্গে ভালো সবকিছু শেয়ার করে নেওয়ার গুরুত্ব তুলে ধরা।

ক্যাম্পেইনটি সম্পর্কে ইশো’র প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রায়ানা হোসেন বলেন, “নিজের কৃতকর্ম নিয়ে গভীর চিন্তা, কৃতজ্ঞতা ও উদারতার সময় রমজান। ‘শেয়ার দ্য জয় অফ গিভিং’ ক্যাম্পেইনের আওতায় ঢাকাবাসীকে ফার্নিচার উপহার দেওয়ার মাধ্যমে এসব মূল্যবোধকে আমরা বাস্তবে রূপ দিতে চাই। বিশেষত এই পবিত্র মাসে একটি আন্তরিকতা ও ভালোবাসাপূর্ণ বাড়ি সবারই প্রাপ্য বলে আমরা বিশ্বাস করি।”

  • ক্যানভাস অনলাইন
    ছবি: ইশো’র সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top