skip to Main Content
রিজেন্সিতে ক্রিসমাস ও নিউ ইয়ার পসরা

প্রতি বছরের মতো এবারও বড়দিন উদযাপনের নানা আয়োজন রেখেছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট।। দিনটিকে সামনে রেখে থাকছে খাবারের বিভিন্ন পসরা। এ ছাড়া শিশুদের জন্য ক্রিসমাস কিডস পার্টির আয়োজন তো থাকছেই।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে চলবে মজাদার খাবারের আয়োজন। ক্রিসমাস ইভ ও বড়দিনে (২৪ ও ২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত থাকছে রাতের ব্যুফে খাবারের আয়োজন, যার মূল্য নির্ধারণ করা হয়েছে ৫৫৫৫ টাকা। সঙ্গে সিলেক্টেড কার্ডে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার।

প্রধান আকর্ষণ থাকবে একটি বিশাল ওভেন-রোস্ট টার্কি যা, হোটেলের গুড়মে শেফ নিজেই লাইভ স্টেশন থেকে অতিথিদের পরিবেশন করবেন। সাথে ব্যুফে মেন্যুতে থাকছে বিভিন্ন দেশের বড়দিনের খাবার। এ ছাড়াও ক্রিসমাস ইভে থাকছে জনপ্রিয় রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাইলাইনে বারবিকিউ ডিনারের সঙ্গে হিপ-হপ লাইভ মিউজিকের জমজমাট ব্যবস্থা।

Christmas turkey dinner. Baked turkey garnished with red berries and sage leaves in front of Christmas tree and burning candles

ঢাকা রিজেন্সির আরেকটি সিগনেচার ইভেন্ট ক্রিসমাস কিডস পার্টি রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাইলাইনে অনুষ্ঠিত হবে ২৫ ডিসেম্বর। চলবে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। শিশু-কিশোরদের জন্য এ আয়োজনে থাকবে ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন শিল্পীদের মজার মজার সব গান; সঙ্গে ম্যাজিক। আরও থাকবে টয় ট্রেন, বাউন্সি হাউস, বল হাউসসহ বিভিন্ন ধরনের খেলার ব্যবস্থা। আর এই আনন্দকে আরও বাড়িয়ে দিতে হাজির হবেন সান্তা ক্লস, তার নানান উপহার ও আরও কিছু চমক নিয়ে।

ঢাকা রিজেন্সির এই আনন্দ উদযাপন চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। সঙ্গে নানা রকম অফার আর আকর্ষণীয় অ্যাক্টিভিটিস তো থাকছেই!

Christmas table scene of assorted sweets and cookies. Top view over a rustic wood background. Holiday baking concept.

ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে প্রিয়জনের সঙ্গে নিউ ইয়ার উদযাপনের জন্য প্রস্তুত হতে পারেন, যেখানে থাকছে লাইভ কাউন্টডাউন, ডান্স, নন-স্টপ মিউজিকসহ আরও অনেক কিছু।

বিস্তারিত জানতে কল করা যাবে ০১৭১৩৩৩২৬৬১ নম্বরে অথবা ভিজিট করতে পারেন এই লিংকে: https://fb.me/e/6ewQcpEjX।

  • ফুয়াদ/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top