skip to Main Content
রিজেন্সিতে বার-বি-কিউ ফিয়েস্তা

নভেম্বরের আগমনের সঙ্গে সঙ্গে গ্রীষ্মের প্রখর তাপ স্মৃতির মতো মনে হয়; তৈরি করে শীতের শীতল আলিঙ্গনের পথ। এই ফুরফুরে আরামদায়ক আবহাওয়া উপভোগ করতে এবং একটি অবিস্মরণীয় যাত্রার সূচনা ঘটাতে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট খাদ্য অনুরাগীদের জন্য তার রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাইলাইনে ১৬ নভেম্বর ২০২৩ থেকে আয়োজন করেছে বার বি কিউ ফিয়েস্তা। চলছে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত।

এই উৎসব খাবারের মনোমুগ্ধকর সুগন্ধের মাধ্যমে অবিস্মরণীয় স্মৃতি তৈরি করার প্রতিশ্রুতি দেয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, ঢাকার স্কাইলাইনের মনোমুগ্ধকর পরিবেশ ও মনোরম দৃশ্যের জন্য বিখ্যাত গ্রিল অন দ্য স্কাইলাইন রেস্টুরেন্টটি বার-বি-কিউ ফিয়েস্তার জন্য উপযুক্ত জায়গা । মেরিনেট করা মাংস থেকে শুরু করে গ্রিল্ড শাকসবজি; প্রতিটি প্লেটের জন্য কিছু না কিছু আছে। ইভেন্টে একটি বৈচিত্র্যময় মেনু রয়েছে, যাতে মাংসপ্রেমী ও নিরামিষাশী– উভয়েই তাদের বার-বি-কিউ ফিয়েস্তা উপভোগ করতে পারবেন; যার মূল্য শুরু ১৫৫০ টাকা থেকে। সঙ্গে সাইড ডিশ হিসেবে টাটকা, সুস্বাদু মাংস ও সামুদ্রিক খাবার তো থাকছেই।

গ্রিলের ওপর মাংসের ঝিলিক এবং সবজির সুগন্ধি এমন এক পরিবেশ তৈরি করে, যা খাবারের মতোই মনোরম। রসালো কাবাব, টিক্কা, নিখুঁতভাবে গ্রিল করা চিকেন, এবং বিফ স্টেক ছাড়াও আছে কয়েকটি প্ল্যাটার অফার, যা অতিথিদের মুহূর্ত আরও উপভোগ্য করে তুলবে। ব্যাকগ্রাউন্ড মিউজিকের মসৃণ ছন্দ, চিত্তাকর্ষক আলো, এবং একটি স্বাগত পরিবেশ আপনার খাবারের অভিজ্ঞতাকে পরিপূরক করবে, এবং সোশ্যাল গ্যাদারিংয়ের জন্য এটি একটি উপযুক্ত জায়গা ।

আপনার স্থান সুরক্ষিত করতে এবং এই উৎসবের স্বাদ নিতে কল করুন ০১৭১৩৩৩২৬৬১ নম্বরে, অথবা ভিজিট করুন: https://www.facebook.com/events/3570362649846454/

  • ফুয়াদ/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top