skip to Main Content
রিজেন্সিতে বাহারি ইফতার

চলছে সিয়াম সাধনার পবিত্র রমজান মাস। আর তাতে ইফতার মানেই শরবত, তেলে ভাজা নানা পদ, ফল, জিলাপি আরও কতকিছু। প্রতিদিন ঘরের তৈরি খাবার খেতে অনেকেরই হয়তো ভালো লাগে না। অতিথিদের জন্য রমজানে তাই নতুন করে সেজেছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বরাবরের মতো এবারও ঢাকা রিজেন্সিতে রয়েছে একটু ভিন্ন রকম এবং ঐতিহ্যবাহী ও মজাদার। ভোজনবিলাসীদের জন্য রয়েছে খ্যাতিসম্পন্ন শেফের তত্ত্বাবধানে তৈরি দেশীয় ঐতিহ্যবাহী ইফতার, আরবীয় সুস্বাদু মিষ্টান্ন এবং পশ্চিমা খাবারের রসদ। অ্যারাবিয়ান এবং দেশীয় মজার মজার সব ইফতার হুমুস, সরমা, কাবসা, বাকলাভা, কাতায়েফ; এর সঙ্গে বাঙালি ছোলা, পেঁয়াজু, বেগুনি, শাহী হালিম, রেশমি জিলেপিসহ আরও অনেক কিছু।

সারা দিনের রমজানের ক্লান্তি দূর করতে পরিবারসহ রাজকীয় ইফতারের স্বাদ গ্রহণের জন্য ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিওস রেস্টুরেন্ট হতে পারে প্রথম পছন্দ। এই আয়োজনে থাকছে ব্যুফে ইফতারের পাশাপাশি সুস্বাদু ডিনার উপভোগের সুযোগ, ৬২৫০ টাকায়; সঙ্গে সিলেক্টেড কার্ডহোল্ডারদের জন্য বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার।

এ ছাড়া করপোরেট ও পারিবারিক ইফতার পার্টির ব্যবস্থা তো আছেই। একটি হৃদয়-উষ্ণ বুফে ইফতার ও ডিনারের জন্য আপনার বন্ধু এবং সহকর্মীদের জড়ো করুন এবং গ্রুপ রিজারভেশনের জন্য উপভোগ করুন ৩৫% ছাড়।

কাস্টমাইজযোগ্য মেনুসহ ঢাকা রিজেন্সিতে আপনার বিশেষ অনুষ্ঠান, যেমন ইফতার পার্টি, ফ্যামিলি গেট টুগেদার, করপোরেট ইভেন্ট ইত্যাদি উৎসবমুখর পরিবেশে নিজেকে নিমজ্জিত করুন এবং একটি অতুলনীয় খাবারের অভিজ্ঞতা উপভোগ করুন, যার মূল্য শুরু ১৬০০ টাকা থেকে।

ঢাকা রিজেন্সিতে থেকেও প্রিয়জনের সঙ্গে উপভোগ করতে পারেন সুস্বাদু খাবার এবং কাটাতে পারেন অবসর সময়; আকর্ষণীয় মূল্যে হোটেলটির স্পেশাল রুম প্যাকেজ, সঙ্গে পাচ্ছেন ব্যুফে ব্রেকফাস্ট /সেহেরি কমপ্লিমেন্টারি এবং ব্যুফে ইফতারের সঙ্গে ডিনারে ৫০% ডিসকাউন্ট!!

বিস্তারিত জানতে ফোন করুন 01713332661 নম্বরে, অথবা ভিজিট করুন: https://fb.me/e/3RGrVPn24

  • ক্যানভাস অনলাইন
    ছবি: ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top