skip to Main Content
রিজেন্সিতে বিজয় উল্লাস

ডিসেম্বর। বিজয়ের মাস। শৌর্য আর বীরত্বের এই অবিস্মরণীয় মাসে প্রতি বছর বাংলাদেশের মানুষের মাঝে বিরাজ করে বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং মাসজুড়ে থাকে নানা রকম অনুষ্ঠানের আয়োজন।

একই সঙ্গে জাতিকে স্মরণ করিয়ে দেয় অনেক ত্যাগের বিনিময়ে অর্জিত মহান স্বাধীনতার কথা। তাই বিজয় দিবস উদযাপন উপলক্ষে ঢাকা রিজেন্সি আয়োজন করেছে ‘বিজয় উল্লাস’। চলবে ১৬ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের এই উৎসবে হোটেলটি তার অন্যতম জনপ্রিয় গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে অতিথিদের জন্য ৭ থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত আয়োজন করেছে বুফে ডিনারে ডাইন থ্রি অ্যাট প্রাইস অব ওয়ান। যার মূল্য নির্ধারণ করা হয়েছে ৬৬৬৬ টাকা! আরও থাকছে স্পা সার্ভিসে ১৬ শতাংশ, কম্ফি লাউঞ্জে ১৬ শতাংশ, জিম মেম্বারশিপে ৫০ শতাংশ ডিসকাউন্ট এবং রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাইলাইনে আলা-কার্ট মেনুতে ১৬ শতাংশ ডিসকাউন্ট।

এ ছাড়া জনপ্রিয় ও সজ্জিত রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাইলাইনে অতিথিদের জন্য থাকছে বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর-এ স্পেশাল বারবিকিউ সেলিব্রেশন ডিনার; সঙ্গে খোলা আকাশের নিচে শীতল হাওয়ায় মিউজিক উপভোগ করার জমজমাট আয়োজন। আরও থাকছে র‍্যাফেল ড্রসহ নানা অ্যাক্টিভিটিস, সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত।

steaks cooking over flaming grill

অতিথিরা বিস্তারিত জানতে ০১৭১৩৩৩২৬৬১ নম্বরে যোগাযোগ করতে পারেন। অথবা ভিজিট করুন: https://fb.me/e/JDm3ZLrN

  • ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top