skip to Main Content

ঢাকা – রোজায় প্রায় সব জায়গায়ই ইফতার নিয়ে থাকে নানা ধরনের আয়োজন। ইফতার মানেই শরবত, তেলে ভাজা নানা পদ, ফল, জিলাপি আরও কতকিছু। প্রতিদিন ঘরের তৈরি খাবার খেতে অনেকেরই হয়তো ভালো লাগে না।


অতিথিদের জন্য রমজানে নতুন করে সেজেছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট ! আর রমজানে ঢাকা রিজেন্সি-তে আয়োজনও থাকে একটু ভিন্ন রকম_ ঐতিহ্যবাহী এবং মজাদার ইফতার নিয়ে। ভোজনবিলাসীদের জন্য থাকছে দেশি এবং বিদেশি বিভিন্ন স্বাদের ইফতার মেন্যু । রয়েছে খ্যাতিসম্পন্ন শেফের তত্ত্বাবধানে তৈরি দেশীয় ঐতিহ্যবাহী ইফতার, আরবীয় সুস্বাদু মিষ্টান্ন এবং পশ্চিমা খাবারের রসদ। এরাবিয়ান এবং দেশীয় মজার মজার সব ইফতার হুমুস, সরমা, কাবসা, বাকলাভা, কাতায়েফ, এর সঙ্গে বাঙালি ছোলা, পেঁয়াজু, বেগুনি, শাহী হালিম, রেশমি জিলেপিসহ আরও অনেক কিছু ।


সারা দিনের রমজানের ক্লান্তি দূর করতে পরিবারসহ রাজকীয় ইফতারের স্বাদ গ্রহণের জন্য ঢাকা রিজেন্সি-র গ্র্যান্ডিওস রেস্টুরেন্ট হতে পারে প্রথম পছন্দ। এই আয়োজনে থাকছে ব্যুফে ইফতারের পাশাপাশি সুস্বাদু ডিনার উপভোগ করার সুযোগ মাত্র ৬২৫০ টাকায়, সাথে সিলেক্টেড কার্ডহোল্ডারদের জন্য থাকছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার । এ ছাড়া কর্পোরেট ও পারিবারিক ইফতার পার্টির ব্যবস্থা তো আছেই। একটি হৃদয়-উষ্ণ বুফে ইফতার + ডিনারের জন্য আপনার বন্ধু এবং সহকর্মীদের জড়ো করুন এবং গ্রুপ রিজারভেশনের জন্য ৩৫% ছাড় উপভোগ করুন।


কাস্টমাইজযোগ্য মেনু সহ ঢাকা রিজেন্সিতে আপনার বিশেষ অনুষ্ঠান, যেমন ইফতার পার্টি, ফ্যামিলি গেট টুগেদার, কর্পোরেট ইভেন্ট ইত্যাদি উৎসবমুখর পরিবেশে নিজেকে নিমজ্জিত করুন এবং একটি অতুলনীয় খাবারের অভিজ্ঞতা উপভোগ করুন যার মূল্য শুরু হবে মাত্র ১৬০০ টাকা থেকে ; রমজান উপলক্ষে ঢাকা রিজেন্সি –তে বুক করলেই পেয়ে যাচ্ছেন কমপ্লিমেন্টারি ভেন্যু;। ঢাকা রিজেন্সি-তে থেকেও প্রিয়জনের সঙ্গে উপভোগ করতে পারেন সুস্বাদু খাবার এবং কাটাতে পারেন অবসর সময়; আকর্ষণীয় মূল্যে ঢাকা রিজেন্সি-র স্পেশাল রুম প্যাকেজ, সাথে পাচ্ছেন ব্যুফে ব্রেকফাস্ট / সেহেরী কমপ্লিমেন্টারি এবং ব্যুফে ইফতারের সাথে ডিনারে ৫০%।

শহরের সবচেয়ে জনপ্রিয় হোটেল – ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট তাদের সুস্বাদু বুফে ইফতার + ডিনারে রমজানের স্বাদের সাথে নিয়ে এসেছে বিশেষ এবং আকর্ষণীয় অফার ।


ঢাকা রিজেন্সির ফুড ফ্যান এবং ভোজন রসিকরা ডিনারে মুখরোচক খাবারে ঢাকার সবথেকে বড় লয়াল্টি মেম্বারশিপ প্রোগ্রাম “ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব” কার্ড ব্যবহারেই উপভোগ করতে পারবে একইসাথে “ বাই টেন গেট টেন” ফ্রি* অফার !!! শুধু তাই নয়, রয়েছে কাপল এয়ার টিকেট, জনপ্রিয় ব্র্যান্ডের শপিং ভাউচার এবং আরও অনেক অনেক উপহার জিতার সুযোগ| রমজান মাসের প্রতি বুধবার র‍্যাফেল ড্র প্রোগ্রাম অনুষ্ঠিত হবে ঢাকা রিজেন্সি-র জনপ্রিয় গ্র্যান্ডিওজ রেস্টুরেন্টে!

র‍্যাফেল ড্রতে অংশগ্রহণ করতে এবং সকল আকর্ষণীয় সার্ভিস উপভোগ করতে নিশ্চিত করুন আপনার রিজার্ভেশন; এবং জিতে নিন ঈদ উপহার। বিস্তারিত জানতে কল করুণ ০১৭১৩৩৩২৬৬১ নম্বরে অথবা ভিজিট করুণ ঃ https://fb.me/e/3RGrVPn24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top