skip to Main Content
রিজেন্সি করপোরেট নাইট

২০ জুলাই ২০২৩, বৃহস্পিতবার ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের সেলিব্রেশন হলে বিশিষ্ট অতিথিদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়ে গেল জমকালো ‘ঢাকা রিজেন্সি করপোরেট নাইট’। এর উদ্দেশ্য ছিল নতুন আদলে সজ্জিত হোটেলের বিভিন্ন পরিষেবার সঙ্গে পরিচিত করানো, বিভিন্ন সেক্টরের পেশাদারদের সংযোগ, সহযোগিতা ও অর্থপূর্ণ সম্পর্ক গড়ে তোলার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করা।

ঢাকা রিজেন্সির নির্বাহী পরিচালক শাহিদ হামিদ এফআইএইচ তার স্বাগত বক্তৃতার মাধ্যমে এই জমকালো আয়োজনে আমন্ত্রিত অতিথিদের এই দীর্ঘ সময়ের পথচলায় ঢাকা রিজেন্সির সঙ্গে থাকার জন্য ধন্যবাদ জানান। সন্ধ্যা সাড়ে ৭টায় বিভিন্ন করপোরেট ব্যক্তিত্ব, সামাজিক ও ব্যবসায়িক উদ্যোক্তা, এয়ারলাইন্স ও আর্থিক প্রতিষ্ঠান ইত্যাদি সেক্টরের কর্মকর্তাসহ চার শতাধিক অতিথির উপস্থিতিতে সেলিব্রেশন হলে শুরু হয় এই চমৎকার ইভেন্ট।

ছবি: ঢাকা রিজেন্সির সৌজন্যে

ঢাকা রিজেন্সি বিনোদন ও উদযাপনের একটি অবিস্মরণীয় সন্ধ্যা নিশ্চিত করার জন্য মনোমুগ্ধকর লাইভ মিউজিক্যাল পারফরম্যান্সের আয়োজন করে। এ ছাড়াও সনামধন্য পার্টনারদের কাছ থেকে আকর্ষণীয় পুরস্কারসহ র‌্যাফেল ড্র ছিল এই রাতের আরেকটি আকর্ষণ। সন্ধ্যার হাইলাইটেড সেগমেন্ট ছিল ঢাকা রিজেন্সির আয়োজিত গালা ব্যুফে ডিনার।

অসাধারণ নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

  • ফুয়াদ/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top