skip to Main Content
রিজেন্সীতে বিট দ্য হিট

গ্রীষ্মের উত্তাপকে রিফ্রেশিং ও বিলাসবহুল করতে নতুন অফার হাজির করেছে ঢাকা রিজেন্সী হোটেল অ্যান্ড রিসোর্ট। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অতিথিদের জন্য ‘বিট দ্য হিট’ টাইটেলে একটি ইভেন্ট লঞ্চ করা হয়েছে।

আরও বলা হয়, আপনি যদি সামার ফ্রেন্ডলি কোনো গেটওয়ে খুঁজে থাকেন, তাহলে ঢাকা রিজেন্সী হোটেল অ্যান্ড রিসোর্ট আপনার দারুণ গন্তব্য হতে পারে, যেখানে রিফ্রেশিং পানীয় এবং বিলাসবহুল রুমগুলোর সমন্বয়ে অনন্য একটি অভিজাত অভিজ্ঞতা অপেক্ষা করছে!

গ্রীষ্মকালীন সময়টুকু বিলাসময় করতে হোটেলটির রুম প্যাকেজ উপভোগ করতে পারেন। রুম উইথ ব্যুফে ব্রেকফাস্ট প্যাকেজের মূল্য শুরু ৯৫৫৫ টাকা থেকে; ঢাকা রিজেন্সী প্রিমিয়ার ক্লাবের সদস্যদের জন্য ৮৫৫৫ টাকা।

এ ছাড়া ব্যুফে ডিনার উপভোগ করতে পারেন শহরের অন্যতম আকর্ষণীয় গ্রান্ডিওস রেস্টুরেন্টে; ৪৯৯৯ টাকায়। সঙ্গে থাকছে সিলেক্টিভ কার্ডে ডাইন টু এট প্রাইস অব ওয়ান।

গ্রীষ্মের প্রখর তাপদাহ থেকে মুক্তি পেতে চলে আসতে পারেন ঢাকা রিজেন্সীতে। এখানে স্পেশাল মকটেল ও স্বাদ-গন্ধমাখা রসালো জুসগুলো আপনার তৃষ্ণা মেটাতে প্রস্তুত! আর যদি রিফ্রেশিং গেটওয়ে খুঁজে থাকেন, তবে এই হোটেলের সুইমিং প্যাকেজ হতে পারে আপনার জন্য সামার হাইলাইট। দম্পতিরা ২৯৯৯ টাকায় অথবা সিঙ্গেলরা ১৯৯৯ টাকায় কমপ্লিমেন্টারি কফি বা জুস-সহ সাঁতার কাটার একটি চমৎকার দিন উপভোগ করতে পারেন।

গ্রীষ্মকালীন বিনোদনের অনন্য আনন্দঘন মুহূর্তগুলো উপভোগ করার জন্য এবং আরও তথ্যের জন্য ইভেন্ট পেজ ঃ https://fb.me/e/1Z62IPzf9 পরিদর্শন করুন অথবা 01713332540 নম্বরে কল করুন।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: ঢাকা রিজেন্সী হোটেল অ্যান্ড রিসোর্ট-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top