skip to Main Content
রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে ‘টেস্ট অব অ্যারাবিয়ান রামাদান’

পবিত্র রমজান মাস ঘিরে রেডিসন ব্লু ঢাকা আয়োজন করেছে বিশেষ বুফে ইফতার ও ডিনার। হোটেলটির সিগনেচার রেস্তোরাঁ ওয়াটার গার্ডেন ব্রাসেরি/উৎসব হলে স্বাস্থ্যকর ও সুস্বাদু ইফতার ও ডিনারের পরিবেশিত হচ্ছে।

বৈচিত্র্যময় খাবারের মধ্যে রয়েছে মাটন বুখারি, অ্যারাবিক মাটন/চিকেন কাবসা, পাস্তা আরাবিয়াটা, বিফ দাউদ বাশা সহ নানা রকমের আইটেম। এ ছাড়াও রয়েছে স্পেশাল স্যুপ, নানা রকম স্যালাদ, খাসির হালিম, আফগানি কাবাবসহ আরও অনেক আয়োজন।

নামকরা অ্যারাবিয়ান মিষ্টি যেমন কুনাফা, বাসবুসা, বালাশাম, বাকলাওয়া, মাহলাবিয়ার মতো আরও নানাবিধ সম্ভার রয়েছে এই আয়োজনে। রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের ইফতার/ডিনারের দাম ৭,৮০০ টাকা নেট; তবে ৫ থেকে ৯ বছরের শিশুদের জন্য বুফের দাম ৩,৯০০ টাকা নেট। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, রোজাদারদের জন্য রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের ‘টেস্ট অব অ্যারাবিয়ান রামাদান’ ইফতার বুফের এই আয়োজন রমজান মাসকে করবে মহিমান্বিত ও আনন্দময় । বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারী পাবেন ‘বাই ওয়ান গেট ওয়ান’ ইফতার বুফে (শর্ত প্রযোজ্য)। এ ছাড়াও রয়েছে ‘একটি কিনলে তিনটি ফ্রি’ অফার, নির্ধারিত দিনে ও কার্ডে।

তা ছাড়া প্রতিরাতে সেহেরির জন্য রেডিসন ব্লু ঢাকা আয়োজন করেছে দারুণ সব সেট মেনুসহ ট্রেডিশনাল খাবার। সেহেরিতে সেট মেনুগুলো পাওয়া যাবে রাত ১টা থেকে সেহেরির শেষ সময় পর্যন্ত, ওয়াটার গার্ডেন ব্রাসারিতে, ৩৮০০ টাকা নেট প্রতিজন।

ইফতার ও ডিনার টেকওয়ের জন্য কয়েকটি প্যাকেজের ব্যবস্থা রয়েছে। সিলভার টেকওয়ে প্যাকেজটি পাওয়া যাচ্ছে ২,৭০০ টাকা নেট এবং গোল্ডেন প্যাকেজটি টেকওয়ে ৩,৫০০ টাকা নেট। আরও রয়েছে ইফতার ও ডিনার হ্যাম্পার বক্স (এক্সক্লুসিভ ফর ২) ৭,৮০০ টাকা নেট। আর মিষ্টিপ্রিয়দের জন্য দুই ধরনের মিষ্টি– টেকওয়ে বক্স, ক্লাসিক সেট ৬,৫০০ টাকা নেট এবং প্রিমিয়াম সেট ৭,৫০০ টাকা নেট।

বাকলাওয়া, চকলেট মাফিন, বালাসাম ইত্যাদি মিষ্টির সমুধুর মিশ্রণ থাকছে এবারের রমজানের আয়োজনে। এই সেটগুলোর জন্য অগ্রীম অর্ডার দিতে হবে। সর্বশেষ লোকাল আইটেমের মধ্য থেকে মাটন হালিম পাওয়া যাবে ২,৭০০ টাকা নেট/প্রতি কেজি এবং ঘিয়ে ভাজা স্যাফরন জিলাপি পাওয়া যাবে ২,৪০০ টাকা নেট/প্রতি কেজি ।

রমজান মাসকে স্মরণীয় করে তুলতে স্টেকেশন রুম প্যাকেজ ৯,০০০ টাকা থেকে শুরু ।

রমজানের মাসব্যাপী সাজসজ্জায় অংশীদার থাকছে ট্রাস্ট ব্যাংক লিমিটেড। পুরো রমজান মাস জুরে রেডিসন ব্লু ঢাকায় রাফেল ড্রতে থাকবে দেশিও ও আন্তর্জাতিক বিমান টিকিট (ঢাকা -চট্টগ্রাম -ঢাকা ,ঢাকা-কক্স-ঢাকা ,ঢাকা-মালদ্বীপ -ঢাকা ,ঢাকা-দুবাই -ঢাকা) টিকিট, যা সকল ইফতার বুফের অতিথি ড্রতে অংশগ্রহণ করতে পারবেন।

ডাইনিং রিজার্ভেশনের জন্য যোগাযোগ করুন ০১৭৩০০৮৯১৩০, ০১৩১৩০৩০৩০৭ নম্বরে। রুম রিজার্ভেশনের জন্য ০১৭৩০০৮৯১৫৫,০১৭১৩০৩৮৫৫৫ নম্বরে।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top