skip to Main Content
সাত হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির স্যামসাং গ্যালাক্সি এম৬২

স্যামসাং বাংলাদেশ সম্প্রতি বাজারে এনেছে গ্যালাক্সি এম৬২ স্মার্টফোন। এতে রয়েছে ৭,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি।  এই স্মার্টফোনটি তিনদিন পর্যন্ত চার্জ না দিয়েও স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যাবে বলে জানিএয়ছে স্যামসাং।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে প্রতিষ্ঠানটি জানিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এম৬২ -এ আছে কোয়াড ক্যামেরা সেট আপ, যা ব্যবহারকারীর মোবাইল ফটোগ্রাফির চাহিদাকেও পূরণ করবে। বিভিন্ন সেন্সর সমৃদ্ধ এই ডিভাইসে রয়েছে ৬৪ মেগা পিক্সেল সনি আইএমএক্স৬৮৬ প্রাইমারি ক্যামেরা, ১২ মেগা পিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, ৫ মেগা পিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ৫ মেগা পিক্সেল ডেপথ সেন্সর।

আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেলে ধারণ করলে ১২০ ডিগ্রি ভিউ সহ এতে পাওয়া যাবে ডাইনামিক রেঞ্জের স্পষ্ট ছবি। স্মার্টফোনটির ম্যাক্রো অ্যান্ড ডেপথ সেন্সরের মাধ্যমে ছবির ব্যাকগ্রাউন্ড ব্লার করা যাবে এবং এর এইচডিআর ফিচারটি ব্যাকলাইট নিয়ন্ত্রণে সহায়তা করবে। সেন্সর দুটি ব্যবহার করে সামাজিক মাধ্যমে আপলোড করার জন্য ছবি তোলা যাবে।

গ্যালাক্সি এম৬২ স্মার্টফোনটিতে রয়েছে ৩২ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এইচডিআর ফিচারের মাধ্যমে ব্যাকলাইট নিয়ন্ত্রিত থাকায় এই ক্যামেরা দিয়ে ছবি ধারণ করতে পারবেন ব্যবহারকারীরা।

গ্যালাক্সি এম৬২ স্মার্টফোনে আছে ৬.৭ ইঞ্চি (১০৮০ x ২৪০০) এফএইচডি প্লাস সুপার অ্যামোলেড প্লাস ডিসপ্লে। ডিভাইসটিতে আছে ৬০ হার্জের রিফ্রেশ রেট। এর এক্সিনোস ৯৮২৫ ফ্ল্যাগশিপ চিপসেট অ্যানিমেশন ও স্ক্রলিংকে স্বাচ্ছন্দ্যপূর্ণ করবে। অক্টা-কোর ও মালি-জি৭৬ এমপি১২ জিপিইউ সাপোর্টেড এই ডিভাইসটির র‍্যাম ৮ গিগাবাইট এবং রম ১২৮ গিগাবাইট।

স্যামসাং গ্যালাক্সি এম৬২ -এর চিপসেট ও ব্যাটারি দিয়ে সর্বোচ্চ এইচডিআর গ্রাফিক্স ও এফপিএস সেটিংস সহ পাবজি খেলা যাবে।  ইউআই ৩.১ দিয়ে নেভিগেটিং করার সময় অথবা অ্যাপ  ব্রাউজ করার সময় এই ডিভাইসটি দুর্দান্ত গতিতে চলার অনুভূতি দেবে। বিভিন্ন অ্যাপে একসাথে অনেক কাজ করলেও এর চিপসেট ও ব্যাটারি কাজের গতিকে কমাবে না বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

স্মার্টফোনটির বর্তমান বাজারমূল্য ৩৪,৯৯৯ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top