skip to Main Content
সাড়া ফেলেছে হুয়াওয়ে মেটবুক ডি১৫

দেশের বাজারে আসার পর থেকেই ব্যবহারকারীদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে চীনা বহুজাতিক প্রতিষ্ঠান হুয়াওয়ের মেটবুক ডি১৫। ইনটেলের ১১তম জেনারেশন কোরআই৫ প্রসেসরে তৈরি হুয়াওয়ের আগের যেকোনো প্রজন্মের কম্পিউটারের তুলনায় অধিকতর স্মার্ট ও উন্নত ফিচারসমৃদ্ধ। নতুন এই মেটবুকটি সকল অবস্থাতেই অসাধারণ পারফরম্যান্স ও অভিজ্ঞতা দেবে। হুয়াওয়ে মেটবুক ডি১৫ এর দাম ৭৩ হাজার ৯৯৯ টাকা। এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

আরও জানানো হয়েছে, হুয়াওয়ে মেটবুক ডি১৫-তে মাল্টি-স্ক্রিন কোলাবোরেশন, ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার, ডুয়েল-অ্যান্টেনা ওয়াই-ফাই ৬ এবং রিভার্স চার্জিংয়ের মতো উদ্ভাবনী সব প্রযুক্তিগুলো যুক্ত করা হয়েছে। আগের তুলনায় দ্রুত গ্রাফিক্স প্রসেসিং ক্ষমতার প্রদানের লক্ষ্যে এতে ইনটেল আইরিস এক্সই গ্রাফিক্স কার্ড রয়েছে, যার ফলে মেটবুক ব্যবহারকারীরা প্রয়োজনীয় কাজের ক্ষেত্রে উন্নত অভিজ্ঞতা পাবেন।

মেটাল বডির মিনিমালিস্ট ডিজাইনে তৈরি হুয়াওয়ের নতুন মেটবুকটিতে একটি ১৫ ইঞ্চি ফুল এইচডি আইপিএস অ্যান্টি-গ্লেয়ার ডিসপ্লে একীভূত রয়েছে। যার ৮৭% স্ক্রিন-টু-বডি রেশিও এবং ১৬:৯ অ্যাসপেক্ট রেশিও ভিউয়িংয়ের ক্ষেত্রে সিনেমাটিক অভিজ্ঞতা দেবে। গুণগত মানের উৎকর্ষ সাধনে প্রতিশ্রুতিবদ্ধ হুয়াওয়ের তৈরি স্লিম ডিজাইনের ১ কেজি ৫৬০ গ্রাম ওজনের প্রতিটি মেটবুক ডি১৫-তে ব্যবহারকারীর প্রয়োজনীয় বৈচিত্র্যপূর্ণ পোর্টের সমাহার রয়েছে।

হুয়াওয়ের সুপারচার্জ সমর্থিত মেটবুক ডি১৫ বন্ধ থাকা অবস্থায়ও রিভার্স চার্জিং সুবিধা পাওয়া যাবে। হুয়াওয়ের সর্বাধুনিক সব প্রযুক্তি ছাড়াও ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার বাটন, রিসিজড ক্যামেরা এবং অন্যান্য উন্নত ফিচার মেটবুক ডি১৫-কে অধিকতর ব্যবহারকারীবান্ধব ডিভাইস করে তুলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top