skip to Main Content

দক্ষিন এশিয়ার বিখ্যাত র্পযটন প্রতিষ্ঠান , ইন্ডিয়ান হোটেল কোম্পানি (আইএইসিএল), সিকিমের গ্যাংটকে সম্প্রতি ‘তাজ গুরাস কুটির রিসোর্ট অ্যান্ড স্পা’ নামে একটি উদ্যোগ শুরু করেছেন।

আকাশপথে বাংলাদেশ থেকে অল্প দূরত্বে এটি অবস্থতি। বাংলাদশি ভ্রমণকারীদের মধ্যে যারা সিকিমের স্নিগ্ধ সৌন্দর্যে মুগ্ধ হতে চান, তাদের  জন্য এই রিসোর্টটি  আনন্দ উপভোগের ঠিকানা হতে পারে।  সবুজে ঘেরা সিকিমের চূড়ায় ঠিকানাটি নির্মাণ করা হয়ছে। অতিথিরা এখান থেকেই উপভোগ করতে পারবে কাঞ্চনজঙ্ঘার মনোরম দৃশ্য।

তাজ গুরাস কুটির উদ্বোধন করেন সিকিমের মাননীয় মুখ্যমন্ত্রী শ্রী প্রেম সিং তামাং (গোলে)। আইএইচসএিল এর ম্যানেজিং ডিরেক্টর চিফ এক্সিকিউটিভ অফিসার মিঃ পুনীত ছাটওয়াল বলেন, ‘গ্যাংটকে তাজগুরাস কুটিরের এই সম্প্রসারণ সিকিমের ভ্রমণকারীদের আগ্রহের কারনে সম্ভব হয়েছে। এই  অঞ্চলের সৌর্ন্দয অবলোকনের জন্য পরিবেশের সাথে মিল রেখে একটি বিলাসবহুল গন্তব্য তৈরি  করতে পেরে আমরা আনন্দিত।‘

রিসোর্ট নির্মাণ করা হয়েছে ১৪ একর জায়গা জুড়ে। মোট ৬৯টি কক্ষ আছে এখানে। স্থাপনাশৈলীতে  আধুনিক নকশার সাথে সিকিমের নিজস্ব ঐতিহ্যের দারুণ মিশ্রন।

সিকিম সম্প্রতি বাংলাদশিদের ভ্রমন তালিকায় জায়গা করে নিয়েছে। তাজ গুরাস কুটির পর্যটকদের আকর্ষণ করবে বলে আশা করেছে এই কুটিরের উদ্যোক্তা গ্রুপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top