skip to Main Content
সিক্রেট রেসিপি আউটলেট এখন উত্তরায়

রাজধানীর উত্তরায় উদ্বোধন হয়েছে ক্যাফে চেইন ‘সিক্রেট রেসিপি’র স্ট্যান্ডার্ড আউটলেট। ২ অক্টোবর ২০২১ তারিখে ১২তম স্ট্যান্ডার্ড আউটলেটটি উদ্বোধন হয়। উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফেয়ার গ্রুপের পরিচালক মুতাসিম দাইয়ান, পেপারনি লিমিটেডের হেড অফ বিজনেস কে এস এম মহিতুল বারী; ফেয়ার গ্রুপ হেড অফ মার্কেটিং জে এম তাসলিম কবীর; সিক্রেট রেসিপি’র হেড অফ অপারেশন মো. মিরাজ উল ইসলাম।

মুতাসিম দাইয়ান বলেন, ‘ আমাদের এ পথচলায় সর্বদা পাশে থাকার জন্য সিক্রেট রেসিপির সকল গ্রাহকদের আন্তরিক ধন্যবাদ জানাই। ২০২১ সালের মধ্যে ঢাকা এবং চট্টগ্রামে আরও দুটি জায়গায় সম্প্রসারণ করছি। স্বাস্থ্যকর এবং সুস্বাদু খাদ্য নিশ্চিত করার জন্য আমরা বদ্ধ  পরিকর।’

কে এস এম মহিতুল বারী বলেন, ‘সিক্রেট রেসিপির সব অউটলেটে প্রিমিয়াম স্বাদ ও সেবার মান সঠিক রেখে সর্বোচ্চ সেবা প্রদান করে যাবে।

ফেয়ার গ্রুপ হেড অফ মার্কেটিং জে এম তাসলিম কবীর বলেন, ‘উদ্ধোধনী অফার হিসেবে সিক্রেট রেসিপি উত্তরার বাসিন্দাদের জন্য বেশ কিছু অফার এবং পরিষেবা নিয়ে আসছে। সোশ্যাল মিডিয়া চেক -ইন, কেক ম্যানিয়া, স্কুল টিফিন আওয়ার, রাতে হ্যাপি আওয়ারসহ অনেক অফার রয়েছে। ডাইন-ইন, টেকওয়ে এবং হোম ডেলিভারি প্রতিদিন সকাল ৮:০০ থেকে রাত ১২:০০ টা পর্যন্ত পাওয়া যাবে। আন্তর্জাতিক পুরস্কার বিজয়ী ক্রিম কেক, পনির কেক এবং ডেজার্ট পাওয়া যাবে ,সেই সাথে রয়েছে প্রিমিয়াম মেনু। তাছাড়া ও রয়েছে  কফি এবং কোমল পানীয় সুবিধা।’

এই আউটলেটটি রাজধানীর উত্তরায় অবস্থিত, কোয়ান্টাম মোস্তফা টাওয়ার, ১৮ গাউসুল আজম এভিনিউ, সেক্টর ১৩, উত্তরা, ঢাকা ১২৩০। প্রতিষ্ঠানটি জানিয়েছে গ্রাহকরা আউটলেট 01933366419 অথবা হটলাইন 09613505085 এর মাধ্যমে যোগাযোগ করতে পারবেন। এছাড়াও অনলাইন ফুড ডেলিভারি সার্ভিস ফুডপান্ডা, হাংরিনকি, পাঠাও ফুড এর মাধ্যমেও অর্ডার করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top