skip to Main Content
সিটি আইটি মেগা ফেয়ার

আধুনিক প্রযুক্তিপণ্য নিয়ে ২ অক্টোবর থেকে ছয় দিনব্যাপী সিটি আইটি মেগা ফেয়ার-২০২৩ শুরু হতে যাচ্ছে। রাজধানীর আগারগাঁওয়ের আইডিবি ভবনে দেশের বৃহত্তম এই প্রযুক্তি মেলার আসর বসবে।

‘টেকনোলজি, হাইওয়ে টু স্মার্ট বাংলাদেশ’ স্লোগানে মেলায় অংশ নেবে বিশ্বখ্যাত বিভিন্ন ব্র্যান্ড। এই মেলা থেকে যেকোনো অনুমোদিত পণ্য কিনলেই থাকবে আকর্ষণীয় মূল্যছাড় ও পুরস্কার।

মেলা উপলক্ষে ২৬ সেপ্টেম্বর আইডিবি ভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির প্রেসিডেন্ট এএল মাজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), সিটি আইটি মেগা ফেয়ার ২০২৩ এর আহ্বায়ক মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া এবং সেক্রেটারি জেনারেল মাহবুবুর রহমান।

বিসিএস কম্পিউটার সিটির প্রেসিডেন্ট এএল মাজহার ইমাম চৌধুরী জানান, ‘এবারের মেলায় কেনাকাটায় ছাড়ের পাশাপাশি ক্রেতা-দর্শনার্থীদের জন্য গেমিং কম্পিটিশন, পিসি ব্যাটেল শো, ল্যাপটপ ব্যাটেল শো এবং ফেসবুক রিল কম্পিটিশন আয়োজন করা হবে। থাকছে চিত্রাঙ্কন প্রতিযোগিতাও।

প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত মেলা প্রাঙ্গণ খোলা থাকবে। মেলা চলবে ৭ অক্টোবর পর্যন্ত। বিনামূল্যে আকর্ষণীয় উপহার থাকবে শিক্ষার্থীদের জন্য। দর্শকরা টেক সেলিব্রেটির সঙ্গে আড্ডার সুযোগ পাবেন।

সিটি আইটি মেগা ফেয়ার এর আহ্বায়ক মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া বলেন, ‘মেট্রোরেল চালুর কারণে এবারের মেলায় ক্রেতা-দর্শনার্থীদের আনাগোনা অনেক বাড়বে বলে আশা করছি।’ তিনি আরও বলেন, ‘মেলার পৃষ্ঠপোষক হিসাবে আছে আসুস, দাহুয়া, ইপসন, এইচপি, হিকভিশন, ইনফিনিক্স, লেনোভো এবং এমএসআই-এর মতো বিশ্বখ্যাত ব্র্যান্ড। অংশগ্রহণকারী হিসেবে থাকছে ক্যানন, ব্রাদার, পেন্টাম।’

আগ্রহী ক্রেতাদের জন্য মেগা ডিসকাউন্ট, নিশ্চিত উপহার, ক্যাশব্যাক, স্ক্র্যাচ অ্যান্ড উইন অফার। মেলার সকল পণ্যে নিশ্চিত ওয়ারেন্টিসহ সর্বোপরি সঠিক পণ্যের নিশ্চয়তা দেওয়া হবে।

  • সারাহ্/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top