skip to Main Content
দেশের শীর্ষস্থানীয় বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান সিটি ব্যাংকে কালেকশন অ্যান্ড রিকভারি ম্যানেজমেন্ট সল্যুশন সফটওয়্যার সেবা প্রদান শুরু করল স্মার্ট টেকনোলজিসের অঙ্গপ্রতিষ্ঠান ইউনিসফট সিস্টেমস লিমিটেড। সম্প্রতি সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই ‌দুই প্রতিষ্ঠান যাত্রা শুরু করে।
অনুষ্ঠানে ইউনিসফটের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম এবং পরিচালক আবু মোস্তফা চৌধুরি সুজন এবং সিটি ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ ইনফরমেশন অফিসার কাজী আজিজুর রহমান, চীফ ইকোনোমিস্ট ও কান্ট্রি বিজনেস ম্যানেজার মো. আশানুর রহমান, হেড অব ক্রেডিট কালেকশন মোহাম্মদ ওয়ালিউল্লাহ, হেড অব প্রকিউরমেন্ট মাহবুব আহমেদ চৌধুরী, হেড অব আইটি সাইফুর রহমান সৈকত এবং হেড অব ফাইনান্স মো. রাকিব উদ্দিন আহাম্মেদসহ উর্ধ্বতন কর্মকর্তারা। এই চুক্তি অনুযায়ী ইউনিসফট লিমিটেড সিটি ব্যাংকের সকল শাখার কালেকশন অ্যান্ড রিকভারি ম্যানেজমেন্ট সল্যুশন (সিআরএমএস) সফটওয়্যার সেবা প্রদান করবে।
অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড এবং ইউনিসফটের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, সিটি ব্যাংক দেশের একটি স্বনামধন্য আর্থিক প্রতিষ্ঠান। এমন একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করতে পেরে আমরা সত্যিই অনেক আনন্দিত। আমরা আশা করছি, আমাদের ইউনিসফট টিম সফলভাবে এই প্রজেক্ট সম্পন্ন করে দেশের সফটওয়্যার খাতের জন্য এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top