skip to Main Content
সীমান্ত স্কয়ারে অর্গানিকেয়ার এক্সপেরিয়েন্স জোন

রাজধানীর সীমান্ত স্কয়ারে অবস্থিত মিনা বাজার আউটলেটে বুধবার বাংলাদেশি স্কিন কেয়ার ব্র্যান্ড অর্গানিকেয়ার উদ্বোধন করেছেন ‘অর্গানিকেয়ার এক্সপেরিয়েন্স জোন’। এখানে ত্বক ও চুলের যত্নের জন্যে উপযোগী পন্য পাওয়া যাবে। একই সাথে অর্গানিকেয়ার এর অন্যান্য আইটেমও থাকবে।

ত্বক ও সৌন্দর্য সম্পর্কিত বিভিন্ন তথ্য, কাস্টমার সাপোর্ট ও পরিষেবার সুব্যবস্থা রয়েছে। পণ্য কেনার আগেই ভোক্তারা এক্সপেরিয়েন্স জোন থেকে নেয়া অভিজ্ঞতার মাধ্যমে সিদ্ধান্ত নিতে পারবেন।

নতুন এই এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেন জেমকন গ্রুপ এর পরিচালক, ড. কাজী আনিস আহমেদ, পরিচালক, কাজী ইনাম আহমেদ, অর্গানিকেয়ার এর প্রতিষ্ঠাতা এবং জেমকন গ্রুপ এর পরিচালক ডা. মালিহা মান্নান।

এ আয়োজনে অর্গানিকেয়ার ব্র্যান্ড এর সহকারি ব্যবস্থাপক, ব্রান্ড এন্ড মার্কেটিং মামুন অর রশিদ বলেন, ‘প্রকৃতিতে পাওয়া উপাদান থেকে তৈরি আমাদের পন্য সমূহ সহজেই ত্বকে মানিয়ে যায়। ত্বকের  সতেজতা, প্রয়োজনীয় পুষ্টি এবং প্রাকৃতিক উজ্জলতা নিশ্চিত করে। আমরা দেশিয় ভোক্তাদের কথা মাথায় রেখে মূল্য নির্ধারণ করে থাকি। যা এই বিউটি ব্র্যান্ডের প্রোডাক্টকে সহজলভ্য করেছে। একই সাথে, গুনগত মানে অর্গানিকেয়ার নিজস্বতা বজায় রেখেছে। পণ্যের বৈচিত্র্যতা-গুণগতমান ও ত্বকের জন্য নিরাপদ হওয়ায় ভোক্তারা আপন করে নিয়েছে।‘

 

অর্গানিকেয়ার প্রোডাক্ট রেঞ্জে রয়েছে ফেসওয়াশ, ফেসপ্যাক, ফেসমাস্ক, হেয়ারপ্যাক, স্ক্রাব, হাইড্রেটিং জেল, লোশন, হেয়ার অয়েল ইত্যাদি। বর্তমানে মিনা বাজার, স্বপ্ন, ইউনিমার্ট, সিএসডি সহ সকল সুপারশপ, কসমেটিক্ শপ, রিটেল মার্কেটে অর্গানিকেয়ারের পণ্য সমূহ রয়েছে। তাছাড়া অনলাইন শপ সাজগোজ, ওসোগো, দ্যা মল, পান্ডামার্ট, ইউনিমার্টে আছে অর্গানিকেয়ারের প্রোডাক্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top