skip to Main Content
সেইলরের ঈদুল আজহার আয়োজন

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে সেইলরের কালেকশনে পাওয়া যাবে গরমবান্ধব পোশাক। ঈদ কালেকশনে দেখা যাবে ট্রেন্ডি ক্যাজুয়াল ওয়্যারের কনসেপ্ট। এই কনসেপ্ট নেওয়া হয়েছে সমসাময়িক শহুরে জীবনযাপন থেকে।

ঈদে স্পেশাল কিছু কালেকশন লঞ্চ করবে সেইলর। ওম্যানজ ওয়্যারগুলোর মধ্যে থাকবে ফিউশন স্ট্রিটওয়্যার এবং বিভিন্ন প্যাটার্নের কুর্তি। কটির সঙ্গে এথনিক কুর্তি, ডাবল লেয়ার কুর্তি, ওভারলে কুর্তি এবং ফ্লার্ড কুর্তি। এ পোশাকগুলো তৈরি হয়েছে সিল্ক, হাফ সিল্ক ও রিংকেল শিফন দিয়ে। ঈদ পোশাকে এমব্রয়ডারিকেও প্রাধান্য দিয়েছে সেইলর।

ম্যানজওয়ারে থাকবে কমফোর্ট ক্যাজুয়াল এবং এথনিক অয়্যার। সামার স্ট্রিট ফ্যাশনকেও গুরুত্ব দেওয়া হয়েছে। নতুন কালেকশনে থাকবে সিঙ্গেল জার্সি নিট ক্যাজুয়াল শার্ট। এ পোশাক হবে আরামদায়ক। গ্রীষ্মের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে এসব পোশাক তৈরিতে পাতলা কাপড় বেছে নেওয়া হয়েছে। যেমন রেমি কটন, লাইট ওয়েট সিল্ক, হাফ সিল্ক, শিফন এবং জ্যাকার্ড। পোশাকে মোনোটোনাস রঙগুলো প্রাধান্য পেয়েছে। সাদা, কালো, ব্লু ও কোরাল।

ঈদে পোলোতে ভেরিয়েশন নিয়ে হাজির হয়েছে সেইলর। টু টোন ইন্ডিগো পোলো, লাইকরা পিকে পোলো। জ্যাকার্ড পোলোতে থাকবে ট্রপিক্যাল প্রিন্টের ডিটেইলিং। পোলোগুলো গরমের স্ট্রিট ফ্যাশনের একটি লুক দেবে। টি-শার্টে ওয়াশ ভেরিয়েশন, প্রিন্টেড ও বিচ ডিটেইলিং থাকবে। গরমকালের ঈদে এ টি-শার্টগুলো ইউনিক ক্যাজুয়াল লুক দেবে। ওয়াশ ইফেক্ট এবং চেক ফেব্রিকের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে সেইলরের ক্যাজুয়াল শার্টগুলো। এ ছাড়া ১০০% কটন জ্যাকার্ড ফ্যাব্রিকে কারচুপি ও এমব্রয়ডারির ইসলামি মোটিফ ফুটিয়ে তোলা হয়েছে সেইলরের ঈদ পাঞ্জাবিতে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top