skip to Main Content
সেভেন-আপের সঙ্গে ইফতার মিটআপস

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে পরিবারের সবাইকে নিয়ে ইফতার করা এবং আপন মুহূর্তগুলোকে সাজিয়ে তুলতে কোমল পানীয় সেভেন-আপ নিয়ে এলো নতুন ক্যাম্পেইন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ক্যাম্পেইনটি উপলক্ষ্যে একটি টিভি বিজ্ঞাপন প্রকাশ করেছে সেভেন-আপ।

বিজ্ঞাপনে রমজানের শুদ্ধতা ও সবাইকে আপন করে নেওয়ার কিছু মুহূর্ত দেখানো হয়েছে। ইফতারের প্রস্তুতি থেকে শুরু করে পরিবার-পরিজন কীভাবে কাছে আসে সেই সুন্দর গল্প বলা হয়েছে। ইফতারে বিরিয়ানি বা শিক কাবাব যেটাই থাকুক, সব আইটেমের স্বাদই বেড়ে যায় রিফ্রেশিং সেভেন-আপের সঙ্গে।

দর্শকেরা আরও দেখতে পাবেন, মা-খালাদের ইফতারের আগে কিছুটা বিশ্রাম দিতে ভাই-বোনেরা মিলে হঠাৎ করেই রান্নাঘরের সব দায়িত্ব নিজেদের মধ্যে ভাগ করে নিয়েছে। এই বিজ্ঞাপনের মাধ্যমে বলা হয়েছে সেভেন-আপ শুধু ইফতার মুহূর্তকে রিফ্রেশিংই করছে না, আরও আনন্দময় ও স্মরণীয় করে তুলছে।

পেপসিকো বাংলাদেশ রিজনের অ্যাসোসিয়েট ডিরেক্টর অনুজ গোয়েল বলেন, ‘সবাই যখন পবিত্র রমজানকে স্বাগত জানাচ্ছে, তখন টিভি বিজ্ঞাপনটির মাধ্যমে আমরা সবাইকে আপন করে রমজানের খুশি ভাগাভাগি করে নেওয়ার গল্প বলছি। শুধু পাশাপাশি বসে ইফতার করাই নয়, ইফতারের প্রস্তুতির সঙ্গে থাকার, অর্থাৎ রমজান যে সবাইকে আরও কাছে আনে– এই গল্প টিভি বিজ্ঞাপনটিতে খুব সুন্দরভাবে ফুটে উঠেছে। আশা করছি, আমাদের দর্শকেরা বিজ্ঞাপনটি উপভোগ করবেন আর ইফতার আয়োজনে পছন্দের বেভারেজ হিসেবে বেছে নিবেন সেভেন-আপ।’

  • ক্যানভাস অনলাইন
    ছবি: পেপসিকো বাংলাদেশ রিজন-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top