skip to Main Content
স্যামসাং অসাম সিরিজের গ্যালাক্সি এ২৪ উন্মোচন

মোবাইল ব্র্যান্ড স্যামসাং ‘অসাম’ সিরিজের স্মার্টফোন গ্যালাক্সি এ২৪ উন্মোচন করেছে। স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি এফএইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে, ওআইএস ও ভিডিআইএস-সহ ৫০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা। এই মডেলের ডিজাইন ফ্ল্যাগশিপ অনুপ্রাণিত।

নতুন এই ফোন এসেছে তিন রঙে। লাইট গ্রিন, সিলভার ও ডার্ক রেড। ডিভাইসটির ডিসপ্লেতে ১০০০ নিটস ব্রাইটনেস আছে। এই সুবিধা প্রচণ্ড সূর্যের আলোতেও ব্যবহারকারীদের নিরবচ্ছিন্নভাবে কনটেন্ট দেখার সুযোগ করে দেবে।

ফোনটিতে ৫০ মেগাপিক্সেল ওআইএস মেইন ক্যামেরা, ৫ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রোক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। মানসম্পন্ন পোর্ট্রেট, ট্রেন্ডিং সেলফি, ফটোগ্রাফি, ভিডিও করা যাবে এই গ্যালাক্সি এ২৪ -এ করতে পারবেন ব্যবহারকারীরা।

পাশাপাশি, ডিভাইসটিতে সুপার-ফাস্ট চার্জিং এর সাথে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ব্যাটারি ফুরিয়ে যাওয়ার দুশ্চিন্তা করা ছাড়াই গেমস, মুভি সহ সকল কন্টেন্ট উপভোগ করা যাবে।

ছবি: স্যামসাং বাংলাদেশের সৌজন্যে

প্রসেসর হেলিও জি৯৯ ৬ ন্যানোমিটার, সাইড ফিঙ্গারপ্রিন্টসহ আরও বেশ কিছু ফিচার রয়েছে এই ডিভাইসে। স্যামসাং বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, ‘বাংলাদেশের বাজারে স্যামসাংয়ের লেটেস্ট ডিভাইস গ্যালাক্সি এ২৪ নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই স্মার্টফোনের আকর্ষণীয় ফিচারগুলো ব্যবহারকারীরা উপভোগ করবেন বলে আমরা আশাবাদী।’

ডিভাইসটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৭,৯৯৯ টাকা।

  • সারাহ্/ ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top