skip to Main Content
হাংরিনাকি ১১.১১ ফিস্টে অফারের ছড়াছড়ি 
ফুডটেক কোম্পানি হাংরিনাকি ফুডপ্রেমীদের জন্য ছাড়সহ ‘হাংরিনাকি ১১.১১ ফিস্ট’ শীর্ষক বিশেষ ক্যাম্পেইন চালু করছে। তা শুরু হয়েছে বুধবার। চলবে ২৪ নভেম্বর পর্যন্ত। এ বিষয়ে হাংরিনাকির সিএমও মাশরুর হাসান মিম বলেন, “দেশের প্রথম ফুড ডেলিভারি সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে ২০১৩ সাল থেকে এখন পর্যন্ত, বাংলাদেশে হাংরিনাকি সেরা মানের মজাদার সব ফুড সরবরাহ করে আসছে। গ্রাহকদের স্বাচ্ছন্দ্যময় ফুড অর্ডারে আনন্দ ও উচ্ছ্বাস ছড়িয়ে দিতে এবারের ১১.১১ ক্যাম্পেইন এ বেশকিছু বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে। করোনা মহামারীর পরবর্তী এই সময়ে অনলাইন ফুড অর্ডার এবং ডেলিভারির ক্ষেত্রে ব্যাপক উত্থান দেখা যাচ্ছে। দারাজ বাংলাদেশের সহযোগী প্রতিষ্ঠান হাংরিনাকি দেশের ৭ হাজারেরও বেশি রেস্টুরেন্টের ৩ লাখের অধিক বিভিন্ন ধরনের ফুড ডেলিভারি দিচ্ছে। গত মাসে হাংরিনাকির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ঘোষিত ‘বার্থডে ব্যাশ’ ক্যাম্পেইনে প্রায় ১ লাখ ফুড অর্ডার গ্রাহকদের দোরগোড়ায় সফলভাবে পৌঁছে দিয়েছে।”
ক্যাম্পেইন চলাকালে হাংরিনাকিতে ফুড অর্ডারে ক্ষেত্রে ভোজনরসিকরা বিভিন্ন এলাকা ও সময়ে ভিন্ন ভিন্ন রেস্টুরেন্টের মেনুতে অর্ধেক ছাড় (১০-২৪ নভেম্বর পর্যন্ত) উপভোগ করতে পারবে। ফুড টেক কোম্পানিটি ১১ টাকা ডেলিভারি ফিতে (১০-১৬ নভেম্বর পর্যন্ত) এবং ১৫ টাকা ডেলিভারি ফিতে (১৭-২৪ নভেম্বর পর্যন্ত) খাবার পৌঁছে দেবে। এছাড়াও ৭ নভেম্বর থেকে ডাবল টাকা ভাউচার কিনে ক্যাম্পেইন চলাকালে সেই ভাউচার ব্যবহার করে ক্রেতারা হাংরিনাকিতে কেনাকাটা করতে পারবে।
অ্যাপভিত্তিক ফুড ডেলিভারি সার্ভিস কোম্পানি হাংরিনাকি বিভিন্ন মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) গ্রাহকদের জন্য পেমেন্টের ক্ষেত্রে দিচ্ছে ক্যাশব্যাক অফার। বিকাশ ও নগদ দিয়ে পেমেন্ট করে গ্রাহকরা ২০ শতাংশ (সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক উপভোগ করতে পারবে। এছাড়াও মাইজিপি অ্যাপ এবং বাংলালিংক অরেঞ্জ ক্লাব ব্যবহারকারীরা হাংরিনাকি থেকে ২০ শতাংশ (সর্বোচ্চ ১৫০ টাকা) মূল্যের ভাউচার ব্যবহার করতে পারবে। বাড়তি সুবিধা হিসেবে হাংরিনাকিতে বরাবরের মতোই থাকছে ৪৫, ১০০ এবং ২০০ টাকার ভাউচার সুবিধা। এছাড়া দারাজ হ্যাপি শপিং ক্যাম্পেইনের শেক শেক ভাউচার, হাংরিনাকিতে ৩৫০+ টাকা মূল্যের ৩টি অর্ডার সম্পূর্ণ করে ২০০ টাকার গিফট ভাউচার এবং দারাজ ব্যবহারকারীদের জন্য হাংরিনাকিতে প্রতিদিন সন্ধ্যা ৭-৯টা (১১-১৫ নভেম্বর) পর্যন্ত থাকবে সারপ্রাইজ ভাউচার জেতার সুযোগ। এ ছাড়া হাংরিনাকি ফ্যান ক্লাবে সেরা রিভিউ কমেন্ট করেও জিতে নেয়া যাবে গিফট ভাউচার। এ উদ্দেশ্যে হাংরিনাকি থেকে ফুড অর্ডার করার পর ‘হাংরিনাকি ফ্যান ক্লাব’ গিয়ে একটি রিভিউ পোস্ট করতে হবে। সেরা রিভিউ পোস্টকারী পাবে হাংরিনাকির পক্ষ থেকে বিশেষ গিফট ভাউচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top