skip to Main Content
হাইএন্ড মডেস্ট ফ্যাশন ব্র্যান্ড ইলাফ আল দুবাইয়ের আত্মপ্রকাশ

দুবাইভিত্তিক নতুন ও হাইএন্ড মডেস্ট ফ্যাশন ব্র্যান্ড ইলাফ আল দুবাইয়ের যাত্রা শুরু হলো শুক্রবার (২৩ ফেব্রুয়ারি ২০২৪) সন্ধ্যায়। রাজধানীর বনানীর শেরাটন হোটেলে আড়ম্বরপূর্ণ সূচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের ডেপুটি-স্পিকার শামসুল হক টুকু।

আরও উপস্থিত ছিলেন বিদেশি রাষ্ট্রদূত, মন্ত্রী, সংসদ সদস্য, শিল্পপতি, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও নগরীর ফ্যাশনপ্রিয় অতিথিরা। এতে ইলাফ আল দুবাইয়ের আত্মপ্রকাশ ঘোষণা করেন দুই উদ্যোক্তা, ব্যবসায়িক পার্টনার ও দম্পতি তানজিলা এলমা ও আহমেদ তুহিন রেজা।

এ সময় মধ্যপ্রাচ্যের আবহে সজ্জিত শেরাটনের গ্রান্ড বলরুম হয়ে উঠেছিল যেন একখন্ড দুবাই! চার শতাধিক অতিথির উপস্থিতিতে, আজরা মাহমুদের কোরিওগ্রাফিতে ইলাফ আল দুবাইয়ের পোশাকে রানওয়ে আলোকিত করেন ৩০ জন দেশি ও বিদেশি মডেলরা।

আয়োজনের কো-স্পন্সর ছিল অ্যারাবিকা ও আল হারামাইন। ফুটওয়্যার স্পন্সর অ্যাপেক্স; মেকআপ পার্টনার প্রাইভ বাই নাহিলা।

বলে রাখা ভালো, হাউজ অব আহমেদ বাংলাদেশের ফ্যাশন পরিমন্ডলে একটি সুপরিচিত হাইএন্ড ব্র্যান্ড। এর সাফল্যের সূত্র ধরেই তানজিলা এলমা ও আহমেদ তুহিন রেজা নতুন এই মডেস্ট ফ্যাশন ব্র্যান্ড শুরুর সিদ্ধান্ত নেন। দীর্ঘ গবেষণার ফলশ্রুতি ইলাফ আল দুবাইয়ের জাঁকজমকপূর্ণ আত্মপ্রকাশ।

মধ্যপ্রাচ্য ও বাংলাদেশের পোশাকসংস্কৃতি ও ঐতিহ্যের মধ্যে যথাযথ মেলবন্ধন রচনার লক্ষ্য নিয়ে ঢাকার ফ্যাশনিস্তাদের চমকে দিতে এসেছে এই মডেস্ট ব্র্যান্ড– এমনটাই দাবি সংশ্লিষ্টদের। এর আউটলেট থাকবে বনানীতে (সড়ক ১২, বাড়ি ৪৪)। এ ছাড়া দেশের বাইরের ক্রেতাদের জন্য থাকছে অনলাইনে কেনার সুব্যবস্থা।

  • ফুয়াদ/ ক্যানভাস অনলাইন
    ছবি: ইলাফ আল দুবাইয়ের সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top