skip to Main Content
হানি অ্যান্ড নাটস: স্বাস্থ্যকর জীবনের জন্য

স্বাস্থ্যকর মধু ও উন্নত মানের বাছাইকৃত পুষ্টিসমৃদ্ধ বাদামের সংমিশ্রণে তৈরি ‘হানি অ্যান্ড নাটস’। এই শক্তিশালী মিশ্রণের প্রসঙ্গ উঠলেই মনে পড়বে ’ঘরের বাজার’-এর হানি-নাটের আলোচিত ভিডিওটি, যেটি গত বছর জামসেদ মজুমদারের বিক্রয়শৈলীর জন্য ব্যাপক আলোচিত হয়েছিল। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন দাবি করা হয়।

আরও বলা হয়, স্বাস্থ্য, স্থায়িত্ব এবং গ্রাহক সন্তুষ্টির প্রতি গভীর নিবেদনের পাশাপাশি ঘরের বাজারের নেতৃত্ব দিচ্ছেন এর প্রতিষ্ঠাতা মো. নাজমুস সাকিব ও জামসেদ মজুমদার। ঘরের বাজারের হানি নাটস হলো মধু ও বাদাম, আখরোট, কাজু, চিনাবাদাম, কুমড়ার বীজ, পেস্তা, খেজুর, এপ্রিকটস এবং শুকনো ডুমুরের একটি সুস্বাদু মিশ্রণ। স্বাদের পাশাপাশি অনন্য মিশ্রণটি পুষ্টির একটি পাওয়ার হাউসও, যা দেয় প্রচুর স্বাস্থ্য সুবিধা।

প্রতিদিন এক মুঠো ড্রাই ফ্রুট খাওয়া শুধু একটি ভালো অভ্যাসই নয়; এটি আমাদের পিতা-মাতা ও পুষ্টিবিশেষজ্ঞ– উভয়ের কাছ থেকেই পাওয়া সুপারিশও। ঘরের বাজারের হানি-নাট শুধু একটি সুস্বাদু খাবার নয়; এটি আমাদের শরীরকে ফিট রাখতে এবং শক্তি জোগাতে একটি আদর্শ স্ন্যাকস। বাদাম, আখরোট, কাজু এবং আরও অনেক কিছু থেকে পাওয়া প্রোটিন, প্রয়োজনীয় তেল এবং খনিজ পদার্থে পরিপূর্ণ একটি খাবার, যা সুস্বাস্থ্যের জন্য প্রয়োজনীয় পুষ্টি সরবরাহ করে।

মধু ও শুকনো ফলের সংমিশ্রণ স্বাদে অনন্য। এই শক্তিশালী মিশ্রণ শরীরে এনার্জি দেয়, পাশাপাশি ইমিউন সিস্টেম বাড়ায়। মধু প্রোটিন, খনিজ, গুড ফ্যাট ও অ্যান্টিঅক্সিডেন্ট যোগান দেয়। এর রয়েছে অংসখ্য স্বাস্থ্যগত উপকারিতা; যেমন: ইমিউনিটি বাড়ায়, মস্তিষ্কের স্বাস্থ্য বৃদ্ধি করে, হার্টের স্বাস্থ্য ঠিক রাখে, ত্বকের উন্নতি করে, ওজন নিয়ন্ত্রণে সহায়তা করে, স্মৃতিশক্তি বাড়ায় প্রভৃতি।

ঘরের বাজারের হানি-নাট সাধারণ স্ন্যাকসের স্বাদকে ছাড়িয়ে যায়। এটি আপনাকে দেবে একটি উপভোগ্য এবং স্বাস্থ্যকর জীবনধারা। প্রতিটি ৮০০ গ্রামের জার শুধুমাত্র আপনাকে স্বাদই দেবে না বরং আপনার শরীরকে দেবে প্রাকৃতিক সুরক্ষাও। তাই প্রতিদিনের রুটিনে রাখুন ঘরের বাজারের হানি-নাট। প্রতিটি কামড়ে আপনি পাবেন চমৎকার স্বাদ এবং সুস্থতার একটি আনন্দদায়ক সংমিশ্রণ। হানি নাটস এবং অন্যানো সামগ্রী সহজেই পাওয়া যাচ্ছে তাদের ওয়েবসাইট www.ghorerbazar.com আর ফেসবুক পেজে www.facebook.com/Ghorerbazarbd.com

  • ক্যানভাস অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top