skip to Main Content
হোটেল সারিনার ‘আইসক্রিম’ চমক

২০০৩ সালের ১৭জুলাই যাত্রা শুরু করা হোটেল সারিনা সাম্প্রতিক সময়ে ১৯বছরে পা রেখেছে। ঢাকার বনানীতে অবস্থিত এই হোটেলটি পাঁচ তারকা হোটেলগুলোর মধ্যে অন্যতম।

হোটেলটি সাম্প্রতিক সময়ে জাঁকজমকপূর্ণভাবে তাদের ১৯ বছর পূর্তি উদযাপন করেছে। এ উপলক্ষে তারা নিয়ে এসেছে একটি আইসক্রিম কিন্তু

তাতে তারা যোগ করেছে ভিন্নতা এবং সুপার ভ্যালু।  আইসক্রিমটি তৈরি হয়েছে ২৪ ক্যারেট সোনা দিয়ে। সোনাকে আমরা মূলত বিবেচনা করে থাকি অলংকার হিসেবে যাতে রয়েছে নানা ধরণের পুষ্টিগুন। এটি ম্যাগনেসিয়াম, ক্যালসিয়াম, কয়েকটি ভিটামিন, জিঙ্ক, কপার এবং সেলেনিয়ামের উৎস।  ক্রিস্টাল গবলেট থেকে শুরু করে, সোনার পাতা দিয়ে সারিবদ্ধ, সিরাপগুলিতে ভোজ্য সোনা দিয়ে মিশ্রিত আইসক্রিমটি উপভোগ করতে হলে যেকাউকে গুনতে হবে ৯৯,৯৯৯ টাকা।

তবে এর সাথে ইম্পেরিয়াল স্যুটে সকালের নাস্তার সাথে একটি রাত থাকার ব্যবস্থা করেছে হোটেলটি।  সারিনা বিশ্বাস করে যে বছরের পর বছর ধরে অবিশ্বাস্য কর্মীদের সমর্থন ছাড়া তারা এই দৃঢ়ভাবে দাঁড়াতে পারবে না।  তাই, কর্মীদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাতে, এই বছর হোটেল সারিনা একটি গেট টুগেদারের আয়োজন করছে যেখানে ১৯ জন পরিশ্রমী কর্মীকে পদোন্নতি দেওয়া হয়েছে।  পরিবর্তনের জন্য সকল বিভাগীয় প্রধানরা তাদের কর্মচারীদের খাবার পরিবেশন করেছেন।

এই বছরও, হোটেল সারিনা সমাজে সাহায্য ও অবদান রাখার জন্য ১৯ টি প্রোগ্রামের পরিকল্পনা করেছে।  সেটা ইন-প্রিমিস পরিষ্কার করা হোক, দরিদ্রদের খাওয়ানো, দরিদ্রদের জামাকাপড় এবং সুযোগ-সুবিধা বিতরণ করা, সারিনা যতটা সম্ভব করতে চায়।

হোটেলটি খাঁটি ভারতীয় রেস্তোরাঁ অমৃত খাঁটি ভারতীয় খাবার পরিবেশন করে থাকে।  যেকেউ অন্তরঙ্গ ইতালীয় বিস্ট্রোর স্বাদ নিতে চাউলে  রিসোটো হল একটি বিকল্প যেখানে হোটেলটির শেফরা বিশেষায়িত ইতালীয় খাবার পরিবেশন করে।  সামারফিল্ড হল ফ্যামিলি রেস্তোরাঁ ।যেখানে লাঞ্চ বা ডিনারে সুস্বাদু বুফে সুস্বাদু খাবারের কার্টে মেনু আপনি সারা দিন উপভোগ করতে পারবেন।  ১৭ তম তলায় অবস্থিত  দ্য এলিট হলে তাদের হাই-এন্ড লাউঞ্জ আছে যেখানে অতিথিরা তাদের বন্ধু বা ব্যবসায়িক সহকর্মীদের সাথে সময় কাটাতে পারেন।  বড় স্ক্রিনে খেলা দেখার সময় তাজা মকটেলে বা এক কাপ কফিতে কথোপকথন উপভোগ করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top