skip to Main Content

ক্যানভাস ডেস্ক:

বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনের জন্য প্রস্তুত হোটেল সারিনা ঢাকা।  ভ্যালেন্টাইনের সাথে সামঞ্জস্য রেখে ভ্যালেন্টাইনের অভূতপূর্ব সব অফার নিয়ে প্রস্তুত। ।  এক বিজ্ঞপ্তিতে জানানো হয়,  হোটেল সারিনার থিম হল ‘গোল্ডেন ভ্যালেন্টাইন’।  পাঁচ  তারা হোটেলটি তাই লাল এবং সোনালী থিমের মুগ্ধকর সেজেছে। প্রবেশদ্বার থেকে শুরু করে হোটেলের প্রতিটি আউটলেট ভালোবাসার উষ্ণতায় ভরা। প্রতিটি রেস্টুরেন্টের আউটলেটকে সাজানো হয়েছে ভালোবাসা দিবসের থিমে । মনোমুগ্ধকর সাজসজ্জা ছাড়াও, হোটেল সারিনা দম্পতিদের জন্য রোমান্টিক এবং আকর্ষণীয় কার্যকলাপের একটি সিরিজ তৈরি করেছে। ভ্যালেন্টাইন থিম ডিনার নাইট, অ্যামেজিং ভ্যালেন্টাইন থিম লাঞ্চ, সালসা নাইট, লাভার্স নেস্ট- পুলসাইড প্রাইভেট ক্যানোপি ইত্যাদি এবং একটি উত্তেজনাপূর্ণ র‌্যাফেল ড্র সেশনের ব্যবস্থা রয়েছে। এছাড়াও, ঐতিহ্যবাহী ভ্যালেন্টাইন উপহার যেমন বিভিন্ন চকোলেট গিফট বক্স এবং মিনি কেকের ব্যবস্থা ও আছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে হোতেল সারিনা।

১৪ই ফেব্রুয়ারী, ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল ডিনার,আনলিমিটেড আইসক্রিম এবং একটি উত্তেজনাপূর্ণ র‌্যাফেল ড্র সেশন থাকছে সামারফিল্ডস , ২য় তলা মাল্টি-কুজিন রেস্তোরাঁয়। এটি পাওয়া যাবে সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ১০.৩০ পর্যন্ত। দাম নেট ৫০০০ টাকা। (যেকোন অর্থপ্রদানের পদ্ধতি সহ বাই ওয়ান, গেট ওয়ান), ৬৫০০ টাকা নেট (বাই ওয়ান, গেট টু স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্র্যাক, সিটি AMEX, ঢাকা ব্যাংক, এমটিবি, ইউসিবি, সাউথ ইস্ট ব্যাঙ্কের সমস্ত বিভাগের কার্ডের সাথে উপলব্ধ)। একটি উত্তেজনাপূর্ণ র‌্যাফেল ড্র সেশন হবে যেখানে ভাগ্যবান বিজয়ীরা আকর্ষণীয় পুরস্কার পাবেন। ১ম পুরস্কার বিজয়ী দম্পতি অসামান্য সারিনা গোল্ডেন আইসক্রিম উপভোগ করতে পারবেন, ২য় পুরস্কার বিজয়ীরা পাবেন ঢাকা থেকে কক্সবাজার রিটার্ন এয়ার টিকেট, ৩য় মূল্যের বিজয়ীরা হোটেল সারিনা ঢাকায় এক রাত্রি যাপন উপভোগ করতে পারবেন, ৪র্থ মূল্যের বিজয়ীরা একটি হৃদয়গ্রাহী বুফে উপভোগ করতে পারবেন। সামারফিল্ডে ডিনার যা ট্রিপঅ্যাডভাইজার দ্বারা ঢাকার এক নম্বর রেস্তোরাঁর স্থান অর্জন করেছে। আর ৫ম দাম বিজয়ী দম্পতি সামারফিল্ডে একটি বুফে লাঞ্চ পাবেন। এছাড়াও, সামারফিল্ডে দুপুর ১২.৩০থেকে বিকেল ৩.৩০ টা পর্যন্ত ভ্যালেন্টাইনের থিম বুফে লাঞ্চ পাওয়া যাবে। মূল্য ২০০০ টাকা। রিসোটো- তৃতীয় তলায় অবস্থিত ইতালীয় রেস্তোরাঁয় দম্পতিদের জন্য আরেকটি উত্তেজনাপূর্ণ প্রচার হবে। একটি সালসা নাচের রাত হবে যেখানে দম্পতিরা তাদের হৃদয় ভরে নাচতে পারবে এবং বিশিষ্ট সালসা একাডেমি বি-ল্যাটিনের মন্ত্রমুগ্ধ বাছাটা নাচ পারফরম্যান্স উপভোগ করতে পারবে। নাচ ছাড়াও, থাকবে একটি শেফ- স্পেশাল, এক্সক্লুসিভ ৭-কোর্স মেনুও। দম্পতি প্রতি মূল্য হবে নেট ৫০০০ টাকা। সালসা রাত ৬.৩০ থেকে ১১.০০ টা পর্যন্ত শুরু হবে।


বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সারিনার এইবারের সবচেয়ে বড় আকর্ষন  হল তাদের লাভার্স নেস্ট-পুলসাইড প্রাইভেট ক্যানোপি উইথ সেভেন-কোর্স এক্সক্লুসিভ মেনু। এই অফারটি সে সকল দম্পতিদের জন্য যারা তাদের সঙ্গীর সাথে একটি অসাধারণ একান্ত ভ্যালেন্টাইন উদযাপনে করতে চান। দাম হবে প্রতি দম্পতি ২০,০০০ টাকা।
স্ট্রীট ১৭ ক্যাফেতে একটি ঐতিহ্যবাহী ভ্যালেন্টাইন উপহার হিসাবে বিভিন্ন প্রিমিয়াম মানের চকোলেট উপহার বাক্স এবং কিছু ছোট হার্ট আকৃতির কেকও রয়েছে। চকোলেট বক্সগুলি তিনটি আকারের, চকো ব্লিস চকলেট বক্সের দাম ১০০০০ নেট, চকো ডিলাইট চকোলেট বক্সের দাম ৫০০০ নেট এবং চকো ট্রিট চকলেট বক্সের দাম ৩০০০ নেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top