skip to Main Content

রাশি I সংযত থাকুন

 

মেষ

এই মাসে পরিশ্রমের পথটা একটু দীর্ঘ হতে পারে। হোক তা পেশাগত কিংবা পারিবারিক। সফল হবেন। তবে ঘরোয়া জীবনের কিছু সমস্যা বেকায়দায় ফেলতে পারে।

মিথুন

ভয় পাবেন না। ঝুঁকি তো জীবনেরই অংশ। নতুন কোনো কাজে নেমে পড়ার জন্য মাসটা যথেষ্ট শুভ। স্বাস্থ্য কিছুটা ভোগালেও রয়েছে উপভোগ্য কিছু অভিজ্ঞতা ও সাফল্যের যোগ। শুধু পকেটটা একটু নিয়ন্ত্রণে রাখুন।

সিংহ

শুরুর দিকে কিছুটা নিরাশাজনক অবস্থা আপনাকে দুশ্চিন্তায় ফেললেও তা কাটিয়ে সফল হয়ে উঠতে বেগ পেতে হবে না। মানুষের পাশে থাকার চেষ্টা করুন, এটি আপনাকে মানসিকভাবে শক্তিশালী করে তুলবে। তবে যেকোনো ব্যর্থতায় হাল ছেড়ে দেবেন না।

তুলা

জীবনে কিছু পরিবর্তন আসছে আপনার। সব কাজে প্রথমেই সফলতা পাবেন না। ব্যর্থতার জন্য অন্যকে দোষারোপ না করে আবার নেমে পড়ুন। পারিবারিক জীবনে একটু জট পাকানো অবস্থা তৈরি হলেও খেই হারাবেন না। সাবধানে থাকবেন টাকাপয়সা লেনদেনের ক্ষেত্রে।

ধনু

কোনো কিছু চাইতে গিয়ে প্রত্যাখ্যাত হওয়ার আশঙ্কা রয়েছে। তবে দমে যাবেন না। রাগ সামলে রাখুন। তা যদি মাথায় চড়ে বসে, সব আশা-ভরসা মাঠেই মারা পড়বে। নিজের ক্ষমতার বাইরে কোনো কাজ করতে যাওয়াটা মোটেই সমীচীন নয়।

কুম্ভ

অহেতুক দুশ্চিন্তা থেকে দূরে থাকুন। মনের স্বাস্থ্যের যত্ন নিন। কেননা সামনে যে লড়াইটা রয়েছে, তার জন্য শরীরের চেয়ে মনের শক্তির প্রয়োজন বেশি।

বৃষ

এবার নিজের ইতিবাচক রূপান্তর প্রয়োজন। অতীত আঁকড়ে পড়ে থাকাটা কাজের কথা নয়। বর্তমান পরিস্থিতির দিকে তাকান। কর্মজীবনে আপনার উন্নতির পথটা রুদ্ধ হয়ে আছে সময়োপযোগী পদক্ষেপের অভাবে। প্রিয়জনের সান্নিধ্য অনেক কিছু সহজ করে দেবে। কাছে থাকুন।

কর্কট

মাসটিতে আপনার জন্য বেশ কিছু শুভ যোগ রয়েছে। মানে হাসি হাসি মুখ। শুধু যেকোনো ধরনের দ্বন্দ্ব এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে পরিবর্তন আনতে চাইলে মাসটি উপযুক্ত। তবে আর্থিক উন্নতির জন্য একটু বেশি খাটুনির প্রয়োজন।

কন্যা

কন্যার এই মাস যাবে ব্যাপক দায়িত্ব পালনের মধ্য দিয়ে। আশা করি আপনার বুদ্ধি খাটিয়ে বেশ ভালোভাবেই উতরে যাবেন। কোনো দীর্ঘমেয়াদি পরিকল্পনা থাকলে সেরে ফেলার জুতসই সময় এটাই। পরিস্থিতি বিবেচনা করে সঠিক সিদ্ধান্ত নেয়ার চেষ্টা করুন। সফলতা জায়গাতেই অপেক্ষা করছে।

বৃশ্চিক

মনটা একটু মেঘমেদুর হয়ে আছে। তবে রৌদ্রোজ্জ্বল হতে বেশি দেরি নেই। আলস্যে নষ্ট না করে এবার ভালো সময়গুলো উপভোগের আয়োজনে মেতে উঠুন। বৈষয়িক ব্যাপারে কিছুটা সাবধান থাকুন। খারাপ সময়ে সান্ত¦না দিতে এলেই যে সবাই আপনার ভালো চাইছে, তা নয়। তাই সহজে প্রভাবিত হয়ে পড়বেন না।

মকর

হতাশ হয়ে পড়েছেন? মনটাকে মোটেই নেতিয়ে পড়তে দেবেন না। পরিবারের সঙ্গে সময় কাটান বেশি করে। তা আপনাকে কর্মোদ্যমী করে তুলবে। আচরণ যতটা সম্ভব নিয়ন্ত্রণে রেখে কাজ করার চেষ্টা করুন। নতুবা ভালো ফল আবারও ফসকে যেতে পারে।

মীন

যে পরিবর্তনটা আসছে, তা অবশ্যই ইতিবাচক। তবে সংযত থাকুন। সুন্দর সময়টাকে শান্তভাবে উপভোগের চেষ্টা করাটাই শ্রেয়। কাজের চাপ একটু বেশি, তবু শরীরের দিকে নজর রাখা চাই। কারণ, সামনের বড় কাজটির জন্য ছোটাছুটি করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top