skip to Main Content
m_1517464795

ভালোটা আপনার জন্য

মেষ

যে অস্বস্তিটা কিছুদিন ধরে আপনার পিছু ছাড়ছে না, সেটি কাটিয়ে উঠতে যাচ্ছেন। এবার প্ল্যান করে ফেলুন পরবর্তী সাপ্তাহিক ছুটিতে বন্ধুদের সঙ্গে কোন সিনেমাটা দেখবেন। স্বস্তির আনন্দ যখন সঙ্গেই আছে তখন দুশ্চিন্তার ঝোলাটা অন্য সময়ের জন্য তুলে রাখুন।

মিথুন
সময় ও স্রোত কারও জন্য অপেক্ষা করে না- প্রবাদটি এই মাসে বেশ ভালো বুঝবেন। তবে শ্রম দিয়ে সময় নষ্ট করার ক্ষতিটা পুষিয়ে নিতে পারবেন। মাসের শেষে বিষণ্ন মনটা চাঙা হয়ে উঠবে পকেট ভারী হওয়ার মধ্য দিয়ে।

সিংহ
মাসটা আপনার জন্য পরিশ্রমের। আলস্যকে সবচেয়ে উপরের তাকে রেখে কাজে পুরো মনোযোগ দিন। ব্যক্তিগত কাজ থেকে আপাতত নিজেকে সরিয়ে রাখুন। যেকোনো পরিস্থিতি মোকাবিলার ক্ষমতা আপনার আছে। প্রয়োজন শুধু ইচ্ছাশক্তির।

তুলা
সব ছেড়ে দূরে কোথাও চলে যাওয়ার ইচ্ছা জাগবে, কিন্তু একে ধারেকাছে ঘেঁষতে দেবেন না। চেষ্টা করুন বন্ধুদের সঙ্গে সময় কাটানোর। নিজের পেশাগত কাজে বেশি যত্নবান হোন। নইলে বিচ্ছিন্নতাবোধ পেয়ে বসবে আপনাকে।

ধনু
নিজেকে আড়াল করে রাখছেন কেন? মাসের শেষে মেঘলা আকাশে সূর্যের দেখা পাবেন। সমস্যার সমাধান তো পাচ্ছেনই, সঙ্গে থাকছে নানান চমক। উপভোগ করুন সময়টা।

কুম্ভ
অহেতুক শঙ্কায় না থেকে নিজের কাজে মন দিন। দেখবেন, সব সমস্যার সমাধান হয়ে যাচ্ছে। শরীরের দিকে মন দিন। মানে, যত্ন নিন। নইলে কিছুটা ঝামেলা পাকাতে পারে শরীর।

বৃষ
নতুন এক সম্পর্ক এই মাসে অপেক্ষা করে আছে। শুধু তা-ই নয়, নতুন জায়গায় মানিয়ে নেয়ার ব্যাপারও রয়েছে। এই দুই জায়গাতেই সফল হবেন।

কর্কট
গত কিছুদিন যে চাপের ভেতর ছিলেন, এবার তা থেকে হাঁপ ছাড়ার পালা। ছুটিটা উপভোগ করবেন দীর্ঘ সময়। শরীর আর মন- দুটিই অনুকূলে থাকবে। ঘুরে আসতে পারেন দূরে কোথাও গিয়ে। মাসের শেষে ছোট্ট একটা চমকও আছে।

কন্যা
একটা চ্যালেঞ্জ অপেক্ষা করছে আপনার জন্য। জটিল কাজ সোজা করে তুলতে হবে। ভয় কী? আপনার ঠান্ডা মস্তিষ্কে সমাধান আসবে সহজেই। তবে এরপর কিছুটা সময় রিল্যাক্স করে নেবেন। সময় কাটাতে পারেন প্রিয়জনের সঙ্গে।

বৃশ্চিক
কিছুটা ঝামেলার মুখোমুখি হতে পারেন। দুম করে বেশ কিছু টাকা হাতে এলেও খরচের বহর কম নয়। মৌসুমটা এই রোদ এই বৃষ্টির। চাইলে মন ভেজাতে আর শুকিয়ে নিতে পারেন প্রিয়জনের হাত ধরে।

মকর
বেশ চড়াই-উতরাই পার হতে হবে মকরকে। তবে শেষ হাসিটা আপনার ঠোঁটেই আসবে। এখানেই শেষ নয়, আরও আছে আনন্দের খবর। সব কাজ বিনা বাধায় হয়ে যাবে। কেননা এ মাসে অশুভর যোগ নেই।

মীন
অবসর নেই, কাজ আর কাজ। তাতে কর্মক্ষেত্রে আপনার অবস্থানটা জ্বলজ্বল করে উঠবে। ছোটখাটো কিছু ঝামেলা তাতে বাগড়া দিলেও শঙ্কিত হওয়ার কিছু নেই। ভালোটা আপনার জন্যই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top