skip to Main Content

হরাইজন

ডিওরের অ্যাথলেটিক অ্যাম্বাসেডর

১৮ বছর বয়সী ব্রিটিশ টেনিস প্লেয়ার এমা রাডুকানুর জন্য বছরটা ছিল চমকপ্রদ। ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে ঢুকেছিলেন এই সামার উইম্বলডনে। কিন্তু উতরে গিয়েছিলেন চতুর্থ রাউন্ড অব্দি। এ বছরের সেপ্টেম্বরে তার ইউএস ওপেনের রেকর্ড ব্রেকিং পারফরম্যান্সও সবাইকে হতবাক করে দেয়। জিতে নেন টপ ট্রফি। এর পরপরই ডাক আসা শুরু হয় ফ্যাশন বিশ্বের। তা উপেক্ষা করে এমন সাধ্যি কার! ফলাফল টিফানি অ্যান্ড কো-এর মুখপাত্রের দায়িত্ব পান রাডুকানু। অংশ নেন মেট গালাতেও। বন্ড ফিল্ম ‘নো টাইম টু ডাই’ এর লন্ডন প্রিমিয়ারেও উপস্থিত ছিলেন এ অ্যাথলেট। সম্প্রতি ফ্যাশন বিশ্বে তার আরও জোরদার উপস্থিতির ঘোষণা এসেছে। হাউস অব দিওরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন রাডুকানু। ব্র্যান্ডটির ওমেনসওয়্যার কালেকশন ছাড়াও স্কিনকেয়ার এবং মেকআপ রেঞ্জের জন্যও কাজ করবেন তিনি। শুরুটা গুজব দিয়ে হলেও পোক্ত প্রমাণ মিলেছে বন্ড মুভির প্রিমিয়ারে। যেখানে রাডুকানু রেড কার্পেটে উঠেছেন দিওরের ২০২২ সালের রিসোর্ট কালেকশনের জন্য তৈরি গ্রেশিয়ান ইন্সপায়ারড এম্পায়ার লাইন গাউনে।

স্কুয়িড গেম অন

সম্প্রতি নেটফ্লিক্স ভিউয়ারশিপ রেকর্ডকে গুঁড়িয়ে দিয়েছে কোরিয়ান ড্রামা সিরিজ স্কুয়িড গেম। জয়যাত্রা এখনো বহাল আছে। সম্প্রতি যার প্রভাব পড়েছে ফ্যাশন বিশ্বে। স্ট্রিটওয়্যার ব্র্যান্ড ‘ইমোশনালি আনঅ্যাভেইলেবল’ সম্প্রতি লঞ্চ করেছে তাদের স্কুয়িড গেম ইন্সপায়ারড কালেকশন। নেটফ্লিক্সের সঙ্গে কোলাবরেশনে। দ্য ইমোশনালি আনঅ্যাভেইলেবল ঢ স্কুয়িড গেম কালেকশনে থাকছে টি-শার্ট, হুডি, লং স্লিভড শার্ট এবং হ্যাট। প্রতিটি পোশাকের ডিজাইন সিরিজ অনুপ্রাণিত। স্কুয়িড গেম খ্যাত রেড লাইট গ্রিন লাইট ডল, ডালগোনা ক্যান্ডি টফির শেপও থাকছে ডিজাইনের অনুষঙ্গ হিসেবে। গেল মাসের ২১ তারিখ থেকে ব্র্যান্ডটির অফিশিয়াল ওয়েবসাইটে প্রি-অর্ডারের ভিত্তিতে মিলছে পোশাকগুলো। দাম পড়বে ৬০০০ থেকে ১০৫০০ টাকা।

মেনজ ব্যালে ফ্ল্যাট

জেন্ডারড শু? বড্ড সেকেলে। এখন সময়টাই জেন্ডার নিউট্রালিটির। পোশাকের পাশাপাশি জুতাতেও তা স্পষ্ট। ছেলেদের পায়ে হিল পরিয়েই হয়েছিল শুরুটা। তারপর চলেছে নানান নিরীক্ষা। বর্তমানে নিউ জেন্ডারলেস স্টাইলের রাডারে ধরা পড়েছে ব্যালে ফ্ল্যাট। ছেলেদের জন্য। কয়েক সিজন আগে স্প্রিং ২০২০-এর ফ্যান শোতে বোড, জিল স্যান্ডার আর দ্রিস ফন নটের মতো ডিজাইনাররা মেনজ ব্যালে স্টাইল করে দেখান। ড্রেসি স্যুটের সঙ্গে। নতুন ট্রেন্ড তৈরি করার জন্য সেটাই যথেষ্ট ছিল। এ বছর আয়োজিত স্প্রিং ২০২২-এর ফ্যাশন শোগুলোতে আগত অতিথিদের মাঝে অনেককেই দেখা গেছে মেনজ ব্যালে পরনে। কেউ জিনস আর স্টেটমেন্ট ব্লেজারের সঙ্গে পায়ে পরে নিয়েছেন মেরি জেন স্টাইল ব্যালে ফ্ল্যাট। আবার কাউকে প্রিন্টেড শার্ট আর সাদা ট্রাউজারের সঙ্গে ওভেন লেদার ফ্ল্যাট পরতে দেখা গেছে। ডিজাইনারদের মতে জিনস, খাকি, স্যুট— সবকিছুর সঙ্গে সহজেই মানিয়ে যায় ব্যালে ফ্ল্যাট। তৈরি করে অন্যতর স্টাইল স্টেটমেন্ট।
 ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top