skip to Main Content

বিউটি বক্স

রেয়ার বিউটি আইশ্যাডো প্যালেট—ট্রু টু মাইসেলফ

জনপ্রিয় সংগীতশিল্পী সেলেনা গোমেজের বিউটি ব্র্যান্ড রেয়ার বিউটি এনেছে চোখের সাজের নতুন পণ্য। একটি আইশ্যাডো প্যালেট। নাম ট্রু টু মাইসেলফ। যেখানে একসঙ্গে পাওয়া যাবে সাতটি রং। ম্যাট থেকে মেটালিক। রংগুলো উজ্জ্বল কিন্তু মোলায়েম ধরনের। থ্রি ডি গ্লিটার টপ কোটসমৃদ্ধ হওয়ায় দেয় শিমারি ইফেক্ট। ব্যবহার সহজ। সহজে মিশে যায় ত্বকে। ১২ মাস অবধি ব্যবহার উপযোগী। ম্যাট ফিনিশ দেওয়া প্যালেটটিতে প্যারাবেনের উপস্থিতি নেই। দীর্ঘ সময় ত্বকে টিকে থাকে। ভেগান। কেনা যাবে ৪ হাজার ৩৫০ টাকায়।

গ্লো রেসিপির গুয়াভা ভিটামিন সি স্পট সেরাম

ভিটামিন সি সমৃদ্ধ ডার্ক স্পট সেরাম বাজারে এনেছে কোরিয়ান কসমেটিক ব্র্যান্ড গ্লো রেসিপি। এতে উপস্থিত ভিটামিন সি এনক্যাপসুলেশন টেকনোলজি ত্বকের কালো দাগ দূর করতে ভূমিকা রাখে। এতে গুয়াভা সিড অয়েল এবং ফ্রুট এক্সট্রাক্টের উপস্থিতি রয়েছে। এর ভিটামিন সি-রিচ অ্যান্টিঅক্সিডেন্ট বাতাসের দূষণ থেকে ত্বক রক্ষায় সচেষ্ট। সেরামটি সিল্কি। নন-স্টিকি জেল ফর্মুলার। দ্রুত ত্বকে মিশে যায়। ব্যবহারের পর ত্বকে হালকা গোলাপি আভা তৈরি হয়। শুরুর দিন থেকে ১২ মাস অবধি ব্যবহার উপযোগী। ভেগান পণ্য। সম্পূর্ণ ক্রুয়েলটি ফ্রি। দাম ৭ হাজার টাকা।

শিয়া ময়শ্চারাইজারের নতুন শ্যাম্পু

আমেরিকান পার্সোনাল কেয়ার ব্র্যান্ড শিয়া ময়শ্চারাইজার এনেছে নতুন একটি শ্যাম্পু। অ্যাপেল সাইডার ভিনেগারসমৃদ্ধ শ্যাম্পুটি খুশকি দূর করতে কার্যকর। বিল্ড আপ পরিষ্কার করতেও ভূমিকা রাখে। ভিটামিন বি থ্রি এবং স্যালিসাইলিক অ্যাসিডসমৃদ্ধ। মাথার তালুর মাইক্রোবিয়ামকে যত্নে রাখে। ফলে চুলের স্বাস্থ্য সুন্দর থাকে এবং তুলনামূলক কম ভাঙে। যেকোনো চুলে ব্যবহার করা যায়। সালফার, প্যারাবেন এবং ক্রুয়েলটি ফ্রি। খরচ পড়বে ২ হাজার ৯০০ টাকা।

ফেন্টি বিউটির লিপ লুমিনাইজার

বারবাডিয়ান সিঙ্গার রিয়ানার ব্র্যান্ড ফেন্টি বিউটি নিয়ে এসেছে লিপ লুমিনাইজার+প্লাম্পার। ঠোঁটের কুইক বিউটিফিকেশনের জন্য কার্যকরী প্রসাধন। নাম গ্লস বম্ব হিট লিপ লুমিনাইজার এবং প্লাম্পার। ফুলার লুকিং লিপের জন্য কার্যকর। ভিটামিন ই-এর উপস্থিতি আছে। আদার শিকড়ের রসের গুণসমৃদ্ধ। ক্যাপসিকামের নির্যাসের উপস্থিতি আছে। টেক্সচার কোমল। ওয়েট-লুক শাইন দেয় ঠোঁটে। শিয়া বাটার এবং ভিটামিন ই-এর উপস্থিতি আছে। ফলে ত্বকের আর্দ্রতা রক্ষা হয়। ওয়েট-লুক শাইন দেয়। হালকা পিচের সুগন্ধযুক্ত। ট্রাভেল সাইজের মূল্য ৯০০ টাকা।
 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top