skip to Main Content

বিউটি বক্স

দ্য অর্ডিনারি ভিটামিন সি সাসপেনশন

ভিটামিন সি ত্বকের জন্য অত্যন্ত জরুরি। দ্য অর্ডিনারি ভিটামিন সি সমৃদ্ধ সাসপেনশনটি মূলত একটি ক্রিম। সব ধরনের ত্বকে ব্যবহার উপযোগী। অ্যাসকরবিক অ্যাসিডের উপস্থিতি আছে। পণ্যটি পানিহীন। কোনো ধরনের অ্যালকোহল ব্যবহার করা হয়নি। অয়েল ফ্রি। তাই ব্যবহারে ত্বক তৈলাক্ত হবে না। সিলিকন নেই। ভেগান পণ্য। ক্রুয়েলটি ফ্রি এ পণ্য ত্বকের অমসৃণতা দূর করে। ফলে ত্বকে বয়সের ছাপ পড়ে না; বরং তারুণ্য ফিরে পায়। অ্যান্টি এজিং স্কিন কেয়ারের তালিকায় থাকার উপযোগী। কিনতে খরচ পড়বে ১ হাজার ২৫০ টাকা।

বেনিফিট গুফ প্রুফ ব্রাও পেনসিল

সুপার আইব্রাও। একই সঙ্গে ফিলিং এবং শেপিং পেনসিল। মোটমাট ১২টি শেড নিয়ে বাজারে এসেছে এই আই ব্রাও প্রোডাক্ট। দ্রুত ভ্রু সাজানোর জন্য কার্যকরী। এ বিষয়ে ব্যবহারকারীদের মধ্যে একটি জরিপ পরিচালনা করা হয় বছরখানেক আগে। সেখানে ৯৪ শতাংশ ইউজারের মত ইতিবাচক। দীর্ঘক্ষণ ব্যবহার উপযোগী। একটানা ১২ ঘণ্টা টিকে থাকে। পানিনিরোধী। তাই পানির সংস্পর্শে সাজ নষ্টের দুশ্চিন্তা নেই। স্মাজ প্রুফ। বিল্ডেবল। ত্বকে সুন্দর করে মিশে যায়। দেয় ন্যাচারাল ফিনিশ। ভিটামিন ই-এর উপস্থিতি আছে। তাই বলা যায়, ত্বকের ক্ষতি না করে বরং ভালো রাখে। দাম ৩ হাজার ৫০০ টাকা।

শিয়া ময়শ্চারাইজারের কোকোনাট অয়েল

ভার্জিন কোকোনাট দিয়ে চুলের যত্নে জরুরি প্রসাধন তৈরি করেছে শিয়া ময়শ্চারাইজার। ব্যবহার করা হয়েছে শতভাগ ভার্জিন নারকেল তেল, ক্রিমি কোকোনাট মিল্ক এবং শিয়া বাটার। চুলের ফ্রিজিনেস কমিয়ে আনতে ভূমিকা রাখে এই উপকরণগুলো। নারকেলের মিষ্টি মোহময় সুঘ্রাণযুক্ত। প্যারাবেন, সিলিকন ও সালফেটের উপস্থিতি নেই। কেনা যাবে ২ হাজার ৬০০ টাকায়।

 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top