skip to Main Content

বুলেটিন

মিস ডিওর

১৯৭৪ সাল। বহুল জনপ্রিয় ব্র্যান্ড ডিওর বাজারে নিয়ে আসে পারফিউম, মিস ডিওর। ২০২৪ সালে ব্র্যান্ডটির পারফিউম ক্রিয়েশন ডিরেক্টর ফ্রান্সিস কুরকদিজান নতুন করে পুরোনোকে ফিরিয়ে এনেছেন। ফেমিনিন সুগন্ধি। ফ্লোরাল-সেনশ্যুয়াল। সঙ্গে জেসমিনের উপস্থিতি। দারুণ নস্টালজিক আবহ তৈরি করতে সক্ষম। গ্লাস বটলে বাজারে এসেছে ফের। তাতে খোদাই করা আছে হ্যান্ডসটুথ প্যাটার্ন। আরেকটি বো বসিয়ে দেওয়া হয়েছে বটল নেকে।

সব্যসাচী x এস্টি লডার

হাই এন্ড কসমেটিক ব্র্যান্ড এস্টি লডার ভারতের জনপ্রিয় ডিজাইনার লেবেল সব্যসাচীর সঙ্গে কোলাবোরেশনে নিয়ে এসেছে লিপস্টিকের ডেডিকেটেড একটি সংগ্রহ। ভারতীয় পোশাকের সঙ্গে উপযোগী রংগুলোকে এই কালেকশনে প্রাধান্য দেওয়া হয়েছে। আলট্রা ম্যাট এবং স্যাটিন ম্যাট ফিনিশ—দুই ধরনের ফর্মুলাই মিলবে কালেকশনে। মোটমাট চারটি শেড। রুজ বেঙ্গল, পামেলো রোজ, ক্যালকাটা রেড, বোম্বে বেরী। লিপস্টিকের সোনালি কেইস ২৪ ক্যারেট গোল্ডে প্লেট করা হয়েছে। আর কেইস টপে বসানো আছে সব্যসাচীর আইকন।

হুদা বিউটির ক্রিমি আইশ্যাডো প্যালেট

নতুন আইশ্যাডো প্যালেট এনেছে হুদা বিউটি। এর ধরন ক্রিমি। দুটি ভিন্ন ভিন্ন কালার প্যালেটে বাজারে মিলছে এটি। মনোক্রোম ও ভারসাটাইল এই শেড দুটি মূলত নিউট্রাল ব্রাউন ও গ্রেইজ। কালার হারমনি উপস্থিত। আলট্রা পিগমেন্টেড। মেটালিক থেকে ক্রিম টু পাউডার হওয়ার কারণে ত্বকে সুন্দর করে মিশে যায়। টেক্সচার ভেলভেটি। তাই মোলায়েম। ফিনিশ মাল্টিডাইমেনশনাল।

 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top