skip to Main Content
13729128-New-Rashi

রাশি I আনন্দছটায় রঙিন

মেষ
কুয়াশা যতই ঘনীভূত হতে থাকুক না কেন, রোদ উঠবেই। একটু একটু করে সমস্যার জটও খুলতে শুরু করবে। ক্ষতির আশঙ্কা না থাকলেও সাবধানে থাকবেন। ঝামেলা থেকে দূরে থাকতে পারবেন। হালকা বোধ করবেন।

মিথুন
কাজের চাপ মাঝে মাঝে জেঁকে বসতেই পারে। তা সামলে নিতে নিখুঁত পরিকল্পনার বিকল্প নেই। কিছু জায়গায় নির্লিপ্ততা পরিহার করাই উত্তম। এতে আপনাকে লোকে সমঝে চলবে। এবার মাসটা একটু অন্য রকম যাবে।

সিংহ
মনের কষ্ট মনে রেখে দিলে স্নায়বিক চাপ পড়ে। নিজের অধিকারটা আদায় করে নিতে শিখুন। তবে সিদ্ধান্ত নেওয়ার আগে পূর্বাপর ভেবে নেবেন। সেরা সময়টা আপনার কাছেই ধরা দেবে।

তুলা
বাজে কাজে সময় নষ্ট করবেন না। পুরোনো কোনো ঝামেলা আবার আপনার সামনে উপস্থিত হতে পারে। ধৈর্যের পরিচয় দিতে হবে। নানান চাপে অস্থির না হয়ে ওঠাটাই শ্রেয়। এতে পরিস্থিতি আপনার পক্ষে থাকবে।

ধনু
দ্বন্দ্ব কেটে যাওয়ার সময় এটাই। তবে সবকিছু যে নিজের মনমতো হবে, তা নয়। যা হচ্ছে বা হবে, তা ইতিবাচক দৃষ্টিতে দেখতে পারলে নিজেরই মঙ্গল। সব সময় দায়বদ্ধ থাকবে, তা নয়। ব্যাকআপ প্ল্যান করে রাখাটা তাই ভীষণ জরুরি।

কুম্ভ
বাড়া ভাতে কেউ ছাই দিয়ে বসতে পারে। সচেতন থাকুন সব সময়। আবার মেঘ না চাইতেই টিপটিপ বৃষ্টি শুরু হতে পারে। সব মিলিয়ে ভীষণ অভিভূত হয়ে পড়বেন। সেই ঘোরেই কেটে যাবে পুরো মাস।

বৃষ
কী হবে, কীভাবে হবে কিংবা হবে না- এ ধরনের চিন্তা নিয়ে উদ্বিগ্ন হওয়াটা বন্ধ করুন। শুধু নিজের কাজটুকুই করে যান। প্রাপ্তিটুকু ভুলিয়ে দেবে না পাওয়ার কষ্ট।

কর্কট
নিজেকেও মাঝে মাঝে সময় দেওয়াটা জরুরি। রিলাক্স বোধ করবেন। অনেক ঘোলাটে বিষয় পরিষ্কার হতে থাকবে। অনেক সময় আবেগকে খুব শাসনে রাখতে হয়। ভুল শোধরানোর যে সুযোগটা পেতে যাচ্ছেন, তা কাজে লাগান।

কন্যা
নিজেকে লুকিয়ে রাখাটা মোটেও ঠিক নয়। লুকোচুরি না করে এবার নিজেকে প্রকাশ করুন। খুব সাধারণ কাজই নতুনভাবে করতে যাচ্ছেন। বেশ স্বচ্ছন্দ নিয়েই তা শেষ করতে পারবেন।

বৃশ্চিক
আপনাকে নিয়ে আচমকা কিছু ঘটে যাওয়া অস্বাভাবিক নয়। তাই বলে সব ঘটনা নেতিবাচক নয়। এমন অনেক কাজ আপনার দ্বারা ঘটবে, যা অন্যের আনন্দের কারণ হবে।

মকর
দেরিতে হলেও নিজের ভুলটা শুধরে নিয়ে কাজ করতে যাচ্ছেন। এবার সব নিজের অনুকূলে থাকবে, এমনটা আশা করা যেতেই পারে। মনখারাপের কিছু ঘটনা ঘটলেও তার মেঘ কেটে যাবে আনন্দের বন্যায়।

মীন
নিষ্ঠার সঙ্গে কাজ করে গেলে তাতে অগ্রগতি হবেই। সাফল্যও যোগ হবে। ছোট ছোট প্রাপ্তি জমে একসময় বড় আনন্দ হয়ে ধরা দেবে। মাসটা আনন্দের ছটায় রঙিন হতে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top