skip to Main Content
13729128_1078681082192432_6008881415925040579_n

রাশি I আবেগ সংযত করুন

মেষ
অপ্রত্যাশিত অনেক কিছুই ঘটে যাবে। আশা করি এবারও নিজের মনের ওপর নিয়ন্ত্রণ হারাবেন না। প্রয়োজনে কাজ শেষে বন্ধুদের সঙ্গে একটু বেশি সময় ধরে থাকুন। এতে মনের ওপর চাপ কিছুটা হলেও কমবে। আর সৃজনশীল কাজের জন্য কর্মক্ষেত্রে নিজের পদবিখানা আরও এক ধাপ এগিয়ে যাবে।

মিথুন
প্রিয়জনকে খুশি রাখার চেষ্টা করুন। এতে সম্পর্ক আরও দৃঢ় হবে। কাজের চাপে এমনিতেই তাকে সময় দেওয়া হচ্ছে না। পরিস্থিতি খারাপ হওয়ার আগেই দুজনে কোথাও বেড়িয়ে আসুন। এ ছাড়া মাসের শেষের দিকে আর সময় না-ও পেতে পারেন। কেননা নতুন করে কাজের চাপ আবার বেড়ে যেতে পারে।

সিংহ
নিজেকে এবার একটু আরাম দিন। আপনি যে ফাঁকিবাজ নন, তা সবাই জানে। তাই বলে কাজের চাপে বিশ্রাম না নেওয়াটাও কাজের কথা নয়। বেশি পরিশ্রমে একসময় আর উদ্যম পাবেন না। পারিবারিক সমস্যাও আপাতত এক পাশে রাখুন। কেননা এর সুরাহা হতে চলেছে শিগগিরই।

তুলা
ভালো লাগার কাজগুলো করার সুযোগ যারা পানই না, এই মাসটি তাদের জন্য । তবে লেনদেনে কিছুটা সতর্ক থাকা চাই। আত্মীয় বা পরিচিত যার সঙ্গেই হোক না কেন, মাসজুড়ে পকেট কিছুটা গরম থাকবে। তাই সুযোগসন্ধানী লোকের ঘাটতি হবে না। নিজ পরিবারের সঙ্গে বেশির ভাগ সময় কাটান, প্রশান্তি মিলবে।

ধনু
যে বিরূপ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন, তা থেকে বেরোতে পারবেন একমাত্র ইচ্ছাশক্তিকে কাজে লাগিয়ে। আবেগজাত কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে নিজেকে আগে বুঝে নিন যে আসলে কী চাইছেন। নিজের প্রভাব ভালোভাবেই কাজে লাগাতে পারবেন। এ ছাড়া প্রতিভা প্রদর্শনেরও সুযোগ মিলবে। আপনার পদোন্নতি এবার ঠেকায় কে?

কুম্ভ
উত্থান-পতন জীবনে থাকবেই। এ নিয়ে না ভেবে জীবনকে উপভোগ করুন। দেখবেন কোনো ঝামেলাই আপনাকে বিচলিত করতে পারবে না। আনন্দ নিয়েই কাজে মেতে থাকতে পারবেন। মাস শেষে কিছু অপ্রত্যাশিত প্রাপ্তি আপনার মনটাকে ময়ূরের মতো নাচিয়ে দেওয়ার অপেক্ষায় আছে।

বৃষ
কর্মক্ষেত্রে আপনার সবিনয় সবাইকে মুগ্ধ করে রাখে। এবার কর্মদক্ষতাও সবাইকে আরেক পশলা মুগ্ধ করবে। এই খুশিতে পরিবারের সবাইকে নিয়ে একটা লাঞ্চ বা ডিনারের আয়োজন করে ফেলতেই পারেন। কেননা তাদের সহযোগিতাই আপনাকে এই প্রাপ্তি এনে দিচ্ছে। তবে সব সিদ্ধান্ত আবেগের সঙ্গে নিতে যাবেন না। যুক্তিরও যোগ ঘটানো চাই।

কর্কট
যে সত্যপরায়ণ দিকটি আপনার স্বভাবে রয়েছে, তাকে মাসটিতে আরেকটু চেপে ধরুন। অনেক ঝামেলা থেকে মুক্তি পেয়ে যাবেন। কাজের চাপ কিছুটা বেশিই পড়বে। সে জন্য মাসের শেষে যে অবসরটুকু রয়েছে, তা চাপ হালকা করার উদ্দেশ্যে ব্যয় করুন। বেড়িয়ে আসতে পারেন মনোরম কোনো জায়গা থেকে।

কন্যা
ভালো কাজে দেরি বলে আসলে যে কোনো ব্যাপার নেই, তা কন্যা জানেন। তাই সব এ মাসেই সেরে ফেলতে হবে, এমনটা নয়। কিছু পরের মাসের জন্য রাখুন, তাতেই মঙ্গল। এ মাসের অবসরে বরং নিজেকে ও পরিবারকে সময় দিন। স্বাস্থ্যটাও তো ভালো রাখা চাই।

বৃশ্চিক
কখনো কখনো নিজের প্রেরণাদাতা নিজেকেই হতে হয়। এতে আত্মনির্ভরশীলতা বাড়ে। আর মাসটিতে রয়েছে অবিরাম আনন্দের ধারা। এর মধ্যেই দেখা পেতে পারেন কিছু নতুন মুখের, যাদের কেউ হয়তো আপনার কাছের মানুষ হয়ে উঠবে।

মকর
মকরের জন্য বেশ উৎকণ্ঠাময় একটি মাস। তবে সাদাসিধে ব্যাপারও চাকচিক্যময় হয়ে উঠবে আপনার সংস্পর্শে। অন্যদিকে, ঝামেলা যে একেবারেই নেই, তা নয়। সেগুলো উধাও করে দিতেও সময় লাগবে না। উপার্জনের নতুন সুযোগ তৈরি হতে যাচ্ছে। তৈরি তো?

মীন
পরিস্থিতি সামাল দেওয়ার অসাধারণ গুণ রয়েছে আপনার। ঘটে যাওয়া ঘটনা নিয়ে বেশি না ভেবে দ্রুত সিদ্ধান্ত নিতে তাই দেরি হওয়ার কথা নয়। তবে ঘুরিয়ে-পেঁচিয়ে না বলে বোল্ডলি বলাই ভালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top