skip to Main Content
13729128_1078681082192432_6008881415925040579_n

রাশি I কাজ ফেলে রাখতে নেই

মেষ
হতাশা যেন আপনার পিছু ছাড়ছে না। সেটি কাটিয়ে ওঠার নির্মল আনন্দটুকুই পেতে যাচ্ছেন। এবার চট করে উইক এন্ডে বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার প্ল্যান করে ফেলুন। স্বস্তি যখন সঙ্গেই আছে তখন দুশ্চিন্তার ঝোলাটা অন্য সময়ের জন্য তুলে রাখুন।

মিথুন
সময়ের কাজ সময়ে না করার হ্যাপা এই মাসে বেশ টের পাবেন। তবে মিথুন তার পরিশ্রম দিয়ে সময় নষ্ট করার ক্ষতিটা পুষিয়ে নিতে পারবেন। পকেট ভারী হওয়ার মধ্য দিয়ে মাসের শেষে দুর্ভার হয়ে থাকা মনটা হালকা হয়ে উঠবে।

সিংহ
আনন্দ, স্বাধীনতা, হাঁফ ছাড়ার স্বস্তি রয়েছে ছুটি নামের ছোট্ট শব্দটির মাঝে। আপনার জন্য তা ভীষণ দরকার। সেই সুযোগ রয়েছে আপনার। তাই সময় নষ্ট না করে ছুটিটা উপভোগ্য করার বন্দোবস্ত করে ফেলুন। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর একটা উপায়ও হয়ে যাবে। আর মাস শেষে থাকছে মুগ্ধ হওয়ার মতো একটা ছোট্ট চমক।

তুলা
তুলার জন্য বেশ কিছু পরিবর্তন রয়েছে। তা ইতিবাচক দিকেই হবে। তবে বেশি উচ্ছ¡সিত হতে যাবেন না, একটু রয়ে-সয়ে চলুন। কেননা আগামীতে আরও কিছু খবর আপনার দন্ত বিকশিত হওয়ার কারণ হবে।

ধনু
জটিল বিষয় সহজ করে তোলার একটি কাজে নেমে পড়তে হবে। স্থির চিত্তের অধিকারী ধনু তা সহজেই উতরে যাবেন। বিশেষ কিছুর যে অপেক্ষা আপনি করে আছেন, তার যোগও এ মাসে হওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু সবকিছুর শেষে নিজের জন্য একটু সময় বরাদ্দ রাখুন।

কুম্ভ
কারও মন্ত্রণার শিকার হতে পারেন। মাসখানা এভাবেই শুরু হতে যাচ্ছে। শুভ সময় যে নেই তা-ও নয়। হড়বড়িয়ে বেশ কিছু টাকা যেমন আসবে, গড়বড়িয়ে তেমন খরচও হবে। টাকার কিছু অংশ জমা না হলেও আনন্দ জমা হবে শতভাগ। কুয়াশাময় সকালগুলো তেমনই আনন্দে কাটবে প্রিয়জনের সান্নিধ্যে।

বৃষ
কয়েকটা দিন বিশ্রাম নিন। সামনে যে অবিরাম পরিশ্রম রয়েছে, এটি সে সময়ের ব্যাটারি হিসেবে কাজ করবে। সম্পত্তি-সংক্রান্ত বিষয়ে সাবধানতা অবলম্বন জরুরি। এ ছাড়া আর সব ভালোভাবেই এগোবে।

কর্কট
কর্মক্ষেত্রে দম ফেলার সুযোগ পাবেন না। এর ফলটাও সুখকর হবে। কোনো রকম অন্যায় কাজে নিজেকে জড়াবেন না। পরিবারের লোকজনের পরামর্শ শুনে চলার চেষ্টা করুন। এতে পথ চলা সহজ হয়।

কন্যা
এ মাসে কন্যা বেশ ফুরফুরে থাকবেন। যেসব কাজের পরিকল্পনা করে রেখেছেন, সবই সহজে হয়ে যাবে। তবে পরিবার থেকে কিছুটা সময় বিচ্ছিন্ন থাকতে হবে বলে মনটা একটু খারাপ হতে পারে। বিশেষ সম্পর্কের ব্যাপারে যত্নবান হোন। নতুবা এ নিয়ে ভুগতে পারেন।

বৃশ্চিক
ভ্রমণের দারুণ সুযোগ রয়েছে। প্রিয়জনকে নিয়েই বেরিয়ে পড়ুন। মাস শেষে ব্যস্ত সময় কাটানোর জন্য নিজেকে রি-লোড করে নিন। শরীর কিছুটা বেঁকে বসতে পারে। এ ব্যাপারে যত্নে থাকুন। আর একেবারেই আলসেমি নয়।

মকর
বেশ বাজে অভিজ্ঞতা হয়েছে মকরের। কিছুটা সময় দম নিয়ে এবার সমস্যা সমাধানে নেমে পড়ুন জোরসে। পরিশ্রম শেষ পর্যন্ত বিফলে যায় না। এতেই কাটিয়ে উঠবেন সব ঝঞ্ঝাট।

মীন
হুট করেই কিছু ঘটনা মীনের জীবনে ঘটে যেতে পারে। ঘাবড়াবেন না। ইতিবাচক কিছু সম্ভাবনা রয়েছে। বিশেষ করে কর্মক্ষেত্রে আমূল পরিবর্তন আসবে। সঙ্গে তুমুল প্রশংসা। শুধু শরীরের দিকে একটু বেশি নজর রাখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top