skip to Main Content

রাশি I চাই নির্ভার মন

মেষ

পাছে লোকে কিছু তো বলবেই। তা নিয়ে মন ভার করে থাকবেন কেন? তার চেয়ে ভালো নিজের কাজে আরও মনোযোগী হওয়া। তাতে আপনার সঙ্গে অনেকের আনন্দও জড়িত।

মিথুন

মিথুনের যথেষ্ট বুদ্ধি ও মনোবল আছে। চলতি মাসে এ দুটিরই ভীষণ প্রয়োজন। আর এ কথাটা নিশ্চয়ই জানা আছে, মন শান্ত থাকলে সমস্যার জট খোলা সহজ হয়ে যায়। তবে একটু সতর্ক থাকুন।

সিংহ

মাসের শুরুটা প্রাপ্তির আনন্দ দিয়ে হলেও মাঝামাঝিতে মন কিছুটা অস্থির অবস্থায় থাকবে। কিছুটা সময় পরিবার বা প্রিয়জনের সান্নিধ্যে কাটান। মোটামুটি ভালো কিংবা মন্দের মিশ্রণে কাটবে মাসটি।

তুলা

সময়টা বেশ আনন্দে কাটছে নিশ্চয়ই। তাই বলে কাজকর্ম ছেড়ে দিলে চলবে? আনন্দের সঙ্গেই কাজগুলো সেরে ফেলুন। ভুলে যাবেন না যেন, আনন্দের হাত ধরেই বেদনা আসে। তার আগমন ঠেকাতেই সময়কে কাজে লাগাতে হবে।

ধনু

ধনুর সময় হয়েছে শরীরের প্রতি মনোযোগী হবার। সামনে অনেক কাজ। ক্লান্তি বা অসুস্থতা শরীরকেই কাবু করে না, মনকেও দুর্বল করে। দায়িত্ব নেওয়ার যে সময়টুকু আছে, তা সামলানোর জন্য দেহমন নির্ভার থাকা দরকার।

কুম্ভ

সৃজনশীল কুম্ভের জন্য সময়টা বেশ ইতিবাচক। চুটিয়ে কাজ করতে থাকুন। প্রশংসার জোয়ারে ভাসবেন। আনন্দে কাটবে অবসর। সঙ্গে থাকছে প্রাপ্তির প্রশান্তিও।

বৃষ

মনের কথা সরাসরি বলার ক্ষমতা আপনার আছে। অনেকের দেহে জ্বালা ধরলেও অভ্যাসটি ছাড়বেন না। এসব নিয়ে আবারও মন ভার হয়েছে, তাই না? তাতে কী, উপভোগ করুন নিজের কাজকর্ম।

কর্কট

শুরুতে কোনো ঝঞ্ঝাট নেই আপনার। গান শুনুন কিংবা বন্ধুদের সঙ্গে সময় কাটান। যা মন চায় করুন। মাসের শেষে যে জটিল কাজগুলো রয়েছে, তার জন্য চাই ভারমুক্ত ফুরফুরে মন।

কন্যা

জমে যাওয়া কাজগুলো তাড়াতাড়ি সেরে নিন। সামনে যে সুন্দর সময়টা অপেক্ষা করে আছে, তা উপভোগের জন্য চাই নির্বিঘ্ন সময়। এ ছাড়া সাফল্যের জন্য তো একটু খাটুনি লাগেই। কাজ আরও বাড়ার সম্ভাবনাও রয়েছে।

বৃশ্চিক

সময় সবটুকু আনন্দে কাটে না। তাই বলে অভিমান করে সব দোষ নিজের ঘাড়ে নিয়ে বসে থাকাও ঠিক নয়। বরং পরিস্থিতিটা স্বাভাবিক করায় মন দিন। ভালো সময় আসছে বলে।

মকর

যতটুকু পারা যায় ঝামেলা এড়িয়ে চলুন। অন্যদের প্রতি আপনি বেশ কেয়ারিং; কিন্তু মাঝে মাঝে নিজেরও যত্ন নিতে হয়। কর্মক্ষেত্রে কিছুটা পরিবর্তন ঘটবে। ভয় পাবেন না, তা ইতিবাচকই।

মীন

আপাতত অন্যের কথায় কান দেবেন না, সাফল্যের স্রোতে ভেসে যাবে মনের কোণে জমে থাকা সব যন্ত্রণা। তবে কানে তুলো গুঁজেই নিজের কাজ অব্যাহত রাখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top