skip to Main Content
13729128-New-Rashi

রাশি I ধীরে হলেও এগিয়ে যান

মেষ
মতবিরোধ হতে পারে কারও সঙ্গে। এতে দূরত্বও তৈরি হতে পারে। আলোচনার মাধ্যমে ঝামেলা ঘুচিয়ে ফেলার চেষ্টা করুন। কাছের মানুষটি হয়তো কিছু বলতে চাইছে। শুনে নিন না।

মিথুন
এ মাসটা একঘেয়েমিতেই কাটতো, যদি না দু-একটি ঘটনার মুখোমুখি হতেন। জানি, চমকে গেলেও তা চেপে যাওয়ার ক্ষমতা আপনার রয়েছে। তবু মাঝে মাঝে নিজেকে প্রকাশ করাই ভালো।

সিংহ
একসঙ্গে অনেক প্রস্তাব পেয়ে যেতে পারেন। সাবধানে যাচাই-বাছাই করুন। কিছুটা এলোমেলো পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হতে পারে। স্বাভাবিক থাকার চেষ্টা করুন।

তুলা
ঝামেলার ওপর ঝামেলা এসে জুটবে। ঝামেলাকে উল্টো ঝামেলায় ফেলার বিদ্যে জানা আছে আপনার। নিমেষেই যে ঝামেলা দূর করা যায়, অযথা তা বাড়তে দিচ্ছেন কেন?

ধনু
স্বার্থ-সম্পর্কিত কিছু বিষয়ে ছাড় দিতে হতে পারে। এত ক্ষতির কিছু নেই। আপনার স্বচ্ছন্দ চলায় বাধা হতে চাইবে কেউ। ধীরে হলেও এগিয়ে যান।

কুম্ভ
নয়ছয় করে কেউ কিছু বোঝাতে চাইবে। সাবধান থাকুন। সত্য যতই কঠিন হোক, চেষ্টা করুন তা সহজভাবে নিতে। মাসের শেষ সপ্তাহে বৃহস্পতি একেবারে তুঙ্গে থাকবে।

বৃষ
ইচ্ছে না থাকলেও কিছু কাজ করতে হবে এই মাসে। কিছু সংশোধনমূলক কাজও করতে হতে পারে। ছোটখাটো কিছু সমস্যা ঢাউস সাইজের হতে চাইবে, ছোট থাকতেই ফাটিয়ে দিন।

কর্কট
দ্রুত নয়, ধীরে চলার নীতিই আপনাকে এই মাসে মেনে চলতে হবে। আপনার সহজ সাবলীল আচরণের জন্য বহু ঝামেলা এড়িয়ে যেতে পারবেন। তবে কোনো ঘটনাতেই হুট করে মাথা গরম করে ফেলবেন না।

কন্যা
যেকোনো সিদ্ধান্ত নিতে এখন থেকে আগের তুলনায় একটু বেশি ভাববেন। তা না হলে বিপদে পড়ে যেতে পারেন। আর তথ্য গোপন রাখাই শ্রেয়। একান্ত বিশ্বস্ত কাউকে ছাড়া বলবেন না যেন।

বৃশ্চিক
চেনা কোনো কিছু এবার অচেনা রূপে ধরা দেবে। ঘাবড়ে না গিয়ে মোকাবিলা করুন। ফলাফল পক্ষে না থাকলেও অপেক্ষা করুন। অপ্রত্যাশিত কোনো তথ্য আপনাকে চমকে দিতে পারে।

মকর
কারও করুণা নয়, নিজ যোগ্যতাতেই অনেক কিছু অর্জন করতে যাচ্ছেন এ মাসে। সাহস করে সেসব কাজ পরিপূর্ণ করুন। তবে লক্ষ্যচ্যুত হওয়া যাবে না।

মীন
সবকিছুকে পজিটিভলি দেখার একটা ভালো দিক আছে। অন্য চিন্তায় মন ভরে ওঠার সুযোগ পায় না। নতুন কিছু করার সুযোগ এলে পিছপা হবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top