skip to Main Content
13729128-New-Rashi

রাশি I নিজের যত্ন নিতে হয়

মেষ
কারও কথায় মন ভার করে থাকবেন কেন? অনেক তো হলো, এবার নিজের কাজে মনোযোগী হোন। তাতে আপনার সঙ্গে অনেকের আনন্দও জড়িত।

মিথুন
মাসের শুরুটা প্রাপ্তির আনন্দ দিয়ে হলেও মাঝামাঝিতে মন কিছুটা অস্থিরতায় কাটবে। পরিবার ও প্রিয়জনের সান্নিধ্যে থাকুন। সহজভাবে সবকিছু গ্রহণ করার ক্ষমতা নিশ্চয়ই মিথুনের আছে।

সিংহ
শরীরের প্রতি মনোযোগী হোন এবার। সামনে রয়েছে ব্যস্ত সময়। ক্লান্তি বা অসুস্থতা শুধু শরীরকেই কাবু করে না, মনকেও দুর্বল করে দেয়। যে দায়িত্বের দিন আসছে, তা সামলানোর জন্য দেহমন নির্ভার থাকা দরকার।

তুলা
মনের কথা সরাসরি বলার ক্ষমতা আপনার রয়েছে। অনেকের চক্ষুশূল হলেও অভ্যাসটি ছাড়বেন না। এবারও মনটা খারাপ হয়ে আছে সে কারণে, তাই না? তাতে কী, উপভোগ করুন নিজের কাজগুলো।

ধনু
সব সময় যে আনন্দে কাটবে, তা নয়। তা বলে অভিমান করে সব দোষ নিজের ঘাড়ে নিয়ে বসে থাকা ঠিক নয়। বরং পরিস্থিতিটা স্বাভাবিক করে তোলায় মন দিন। ভালো সময় আসন্ন।

কুম্ভ
যে যা-ই বলুক, পাত্তা দেবেন না। সাফল্যের স্রোতে ভেসে যাবে মনের কোণে জমে থাকা সব যন্ত্রণা। কানে তুলা গুঁজে নিজের কাজ মন দিয়ে করে যেতে হবে।

বৃষ
আপনার যথেষ্ট বুদ্ধি ও মনোবল আছে। এ মাসে দুটোরই ভীষণ প্রয়োজন। নিশ্চয়ই জানেন, মন শান্ত থাকলে বুদ্ধির জট সহজে খুলে যায়। শুধু একটু সতর্ক থাকুন।

কর্কট
বেশ আনন্দে আছেন নিশ্চয়ই। তাই বলে কাজকর্ম সব ছেড়ে বসে থাকলে চলবে কেন? কাজগুলো সেরে রাখুন। আনন্দের হাত ধরেই বেদনা আসে। তার আগমন ঠেকানোর জন্যই সময়কে ঠিকঠাক কাজে লাগাতে হয়।

কন্যা
সৃজনশীল কন্যার জন্য সময়টা বেশ ইতিবাচক। চুটিয়ে কাজ করত থাকুন। প্রশংসার জোয়ারে ভাসবেন। আনন্দে কাটবে অবসর। সঙ্গে থাকছে প্রাপ্তির প্রশান্তিও।

বৃশ্চিক
আগে মনটা হালকা করে নিন। বেড়াতে যান, গান শুনুন, বই পড়–ন কিংবা বন্ধুদের সঙ্গে আড্ডায় বসুন। যা মন চায় করুন। মাস শেষে যেসব জটিল কাজ রয়েছে, সেগুলোর জন্য চাই ভারমুক্ত ফুরফুরে মন।

মকর
জমে থাকা কাজগুলো জলদি সেরে ফেলুন। সামনে যে সুন্দর সময় অপেক্ষা করে আছে, তা উপভোগে নির্বিঘ্ন সময় দরকার। এ ছাড়া সাফল্যের জন্য তো একটু ঘাম ঝরাতেই হয়।

মীন
যতটুকু পারা যায় ঝামেলা থেকে দূরে থাকার চেষ্টা করুন। আপনি অন্যদের প্রতি বেশ কেয়ারিং, কিন্তু মাঝে মাঝে নিজেরও যত্ন নিতে হয়। কর্মক্ষেত্রে কিছুটা পরিবর্তন ঘটবে। তা ইতিবাচকই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top