skip to Main Content
rashi-1

রাশি I পরিবার সবচেয়ে বড় বন্ধু

মেষ
মাসটা পরিশ্রমের। আলস্যকে সবচেয়ে উপরের তাকে তুলে রেখে কাজে পুরো মনোযোগ দিন। ব্যক্তিগত যেকোনো কাজ থেকে আপাতত নিজেকে সরিয়ে রাখুন। যেকোনো পরিস্থিতি মোকাবিলার ক্ষমতা আপনার আছে। প্রয়োজন শুধু ইচ্ছাশক্তির।

মিথুন
গত কিছুদিন যে চাপের ভেতর ছিলেন, এবার তা থেকে মুক্তির পালা। মানে কাজ থেকে ছুটি। আর তা উপভোগ করবেন দীর্ঘ সময়জুড়ে। শরীর আর মন দুটিই অনুকূলে থাকার সুযোগে ঘুরে আসতে পারেন দূরে কোথাও থেকে। মাসের শেষে ছোট্ট একটা চমকও অপেক্ষা করে আছে।

সিংহ
এতটা দুশ্চিন্তার কিছু নেই। আপনি যা ভেবে চলেছেন তা শঙ্কামাত্র। নিজের কাজটা মন দিয়ে করুন, তাতেই ফায়দা হবে। সমস্যাও আপনাকে জেঁকে ধরতে পারবে না। শরীরটা বিগড়াতে পারে। নিজের যত্ন নিন। বেড়াতে খুব দূরে কোথাও না যাওয়াই ভালো।

তুলা
এবার তাকে নিয়ে সময় কাটানোর প্ল্যান করুন। সংসারের ব্যস্ততায় লাইফ পার্টনারের সঙ্গে সময় কাটানোর সুযোগ যে জুটছে না কপালে। এই গ্যাপটা আরও প্রশস্ত হবার আগেই প্ল্যান করে বেরিয়ে পড়ুন। নইলে দারুণ আফসোসে পড়তে হবে।

ধনু
জটিল বিষয় সহজ করে তোলা চাট্টিখানি কথা নয়। আর এমনই একটি কাজে নেমে পড়তে হবে। স্থির চিত্তের অধিকারী আপনি; সহজেই উতরে যাবেন। নো টেনশন। আর বিশেষ কিছুর যে অপেক্ষা আপনি করে আছেন, তার যোগও এ মাসে হওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ
সময়ের কাজ সময়ে না করার হ্যাপা এই মাসে বেশ ভালো বুঝবেন। তবে পরিশ্রম দিয়ে সময় নষ্ট করার ক্ষতিটা পুষিয়ে নিতে পারবেন। পকেট ভারী হওয়ার মধ্য দিয়ে মাসের শেষে মনটা হালকা হয়ে উঠবে।

বৃষ
আরাম-আয়েশকে এই মাসে ছুটি দিতে হবে। তার বদলে আর্থিক বিষয়-আশয়ের দিকে বেশি মনঃসংযোগ করতে হবে। মনের আকাশে বেশ মেঘ মেঘ ভাব থাকবে। সেটি কাটিয়ে উঠতে পরিবারের বয়োজ্যেষ্ঠ কারও সহায়তা নিন। মাসের শেষে থাকছে বিশেষ আকর্ষণ। অপেক্ষায় থাকুন।

কর্কট
কর্মক্ষেত্রে দম ফেলারও সুযোগ পাবেন না। ফলাফলটাও সুখকর হবে। কোনো রকম অন্যায় কাজে নিজেকে জড়াবেন না। পরিবারের লোকজনের পরামর্শ শুনে চলার চেষ্টা করুন। এতে পথচলা সহজ হয়।

কন্যা
এবার সময় হয়েছে সামান্য কোনো বিষয়ে মাথা জল না করে বড় কিছু নিয়ে ভাববার। আর একটু কিপটেমি আপনার জন্য বেশ জরুরি হয়ে পড়েছে। সামনে আবার খরচের বহরও আসছে। পকেট টইটম্বুর না থাকলে চলে!

বৃশ্চিক
নিজেকে কাজের মাঝে ছেড়ে দিন। সামনে যে সুন্দর সময়! ছোটখাটো যে সমস্যা চলছে, সেগুলোও মিটিয়ে নিন। নিজেকে নির্ভার করুন।

মকর
স্বাস্থ্যের প্রতি সর্বদা যত্নবান থাকা যে জরুরি, তা টের পাবেন। তবে মানসিক স্বাস্থ্যটা বিন্দাস থাকবে মাসজুড়ে। অন্য সময়ের চেয়ে ব্যয় কিছুটা বেশি থাকলেও আয়ের পাল্লাটা ভারীই থাকবে। খানিকটা উদাসীনতা মাসের শেষে ভর করতে পারে।

মীন
বেশ চড়াই-উতরাই পার হতে হবে। তবে শেষ হাসিটা আপনার ঠোঁটেই আসবে। আরও আছে আনন্দের খবর। কেননা এ মাসে অশুভর কোনো যোগ আপনার নেই বললেই চলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top