skip to Main Content
13729128-New-Rashi

রাশি I বৃহস্পতি তুঙ্গে

মেষ
বেশ কিছুদিন ধরেই মনটা স্যাঁতসেঁতে হয়ে আছে পেশাগত ব্যাপার নিয়ে। যে দ্বন্দ্ব সেখানে চলছে, তার অবসান শিগগিরই হতে চলেছে। এরপর মুড আরও ভালো করতে প্রিয়জনকে সময় দিন, তাকে নিয়ে বেড়িয়ে আসুন। এতে কাছের মানুষের মনে জমে থাকা কালো মেঘ সরে যাবে।

বৃষ
সৃজনশীলেরা এ মাসে সম্মানিত হতে পারেন। কাজের ক্ষেত্রে পট পরিবর্তন হতে পারে। তবে সেটা ইতিবাচক। নিজের স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর রাখবেন। নতুবা এই সুদিনে বিছানায় পড়ে থাকতে হতে পারে।

মিথুন
মিথুনের আয় এ মাসে ভালোই বাড়বে বলে মনে হচ্ছে। এবার ফুরফুরে মন নিয়ে কাজের গতি আরও বাড়িয়ে দিন। পরিবার নিয়ে যে ঝামেলায় আছেন, তারও অবসান হলো বলে। যথেষ্ট টাকা আর নির্ঝঞ্ঝাট সময় যখন হাতে, তখন পরিবার নিয়ে একটা আউটিং হলে মন্দ হয় না।

কর্কট
প্রেম বা রোমান্স যা-ই বলুন না কেন, কর্কটের বৃহস্পতি তুঙ্গে থাকবে। সেই সঙ্গে নতুন পরিবেশে মানিয়ে নেওয়ার ব্যাপারটাও যুক্ত হবে। নতুন অনুভূতি, নতুন জায়গা- সবই বেশ উপভোগ্য হবে। সুতরাং, আনন্দে পা নাচিয়ে গান গাওয়া যেতেই পারে, কী বলেন কর্কট?

সিংহ
বেশ ব্যস্ততা। এটা জেনে টেনশনে ঘুম হারাম করে দেবেন না যেন। তা মোটেও ঝামেলার নয়। সামাজিক দিক দিয়ে একটা ভালো অবস্থানে যাওয়ার যোগও রয়েছে। এত ব্যস্ততা আর আনন্দের মধ্যেও মনের কোথাও যেন কারও জন্য হু-হু করবে। কেউ অপেক্ষায় আছে সাড়া পাওয়ার। সাড়াটা দিয়েই ফেলুন।

কন্যা
বেশ কিছু পরিবর্তনের সম্মুখীন হবেন। ভয় পাবেন না। পরিবর্তনটা ইতিবাচক। তবে একটু রয়ে-সয়ে চলুন। কেননা আগামীতে আরও কিছু খবর আপনার দন্ত বিকশিত হওয়ার কারণ হবে।

তুলা
এ মাসটিতে নিজেকে কাজের মধ্যে ছেড়ে দিন। আলসেমি একটুও নয়। সামনে যে সুন্দর সময়টা আসছে, তা উপভোগের মুহূর্তগুলিতে নিশ্চয়ই কাজের চিন্তা মাথায় রাখতে চাইবেন না। ছোটখাটো যে সব সমস্যা চলছে, সেগুলোও মিটিয়ে নিন। নিজেকে পুরো নির্ভার করে নিন।

বৃশ্চিক
আকাশে মেঘ দেখে ঘাবড়ে না গিয়ে একটু অপেক্ষা করুন, খুব তাড়াতাড়ি জ্বলজ্বলে সূর্যের ছটায় সব মুশকিল আসান হয়ে যাবে। তবে খুশিতে আটখানা না হয়ে একটু সাবধানে থাকার চেষ্টা করবেন। নতুবা নতুন কোনো বিপদে পড়তে পারেন।

ধনু
কর্মক্ষেত্র নিয়ে যে দুশ্চিন্তা জেঁকে ধরেছিল, এবার সেটা শিথিল হবার পালা। বেশ কিছুদিন ধরে পাকাপোক্ত হয়ে বসে থাকার গরমে শরীরটা বেঁকে বসতে পারে। বেশ করে যত্ন নিন নিজের।

মকর
নিজেকে আড়াল করে রাখাটা কোনো সমাধান নয়। মাসের শেষে মেঘলা আকাশে সূর্যের দেখা পাবেন। সমস্যার সমাধান তো পাচ্ছেনই, সঙ্গে উপরি হিসেবে থাকছে নানান চমক।

কুম্ভ
অহেতুক শঙ্কায় না থেকে নিজের কাজে মন দিন। দেখবেন সব সমস্যার সমাধান এক নিমেষেই হয়ে যাচ্ছে। শরীরের দিকে মন দিন। এই মাসে কিছুটা ঝামেলা পাকাতে পারে শরীর।

মীন
ব্যস্ততা তীব্র হবে এ মাসে। অবিরাম কাজের বদৌলতে কর্মক্ষেত্রে আপনার অবস্থানটা জ্বলজ্বল করে উঠবে। ছোটখাটো কিছু ঝামেলা তাতে বাগড়া দিলেও শঙ্কিত হওয়ার কিছু নেই। ভালোটা আপনার জন্যই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top